Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

মিরাজ যাচ্ছেন, সাকিবও যাবেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৭:৪১:০৫ পিএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) বাংলাদেশের স্পিনিং অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ খেলতে যাচ্ছেন। সবকিছু ঠিকঠাক থাকলে এ মাসের ২৭ তারিখ ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে সিপিএল খেলতে উড়াল দেবেন তিনি। মিরাজের দুই দিন পর সাকিবও যাবেন খেলতে।

এর আগে সাকিব ও তামিম সিপিএলের আসরে খেলেছেন। এবার মিরাজ খেলার সুযোগ পেলে বাংলাদেশের তৃতীয় ক্রিকেটার হিসেবে এই আসরে নাম লেখাবেন। ওয়েস্ট ইন্ডিজে খেলতে যাওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন সবুজ সংকেত দিয়েছেন। অনুমতির আনুষ্ঠানিকতাও শেষ। মিরাজের অনাপত্তিপত্রে সই করেছেন বিসিবি প্রধান। ১৫ আগস্ট অস্ট্রেলিয়া সিরিজের আগেই দেশে ফিরবেন মিরাজ।

আগামী ৪ আগস্ট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সেন্ট লুসিয়া স্টার্সের মুখোমুখি হবে ত্রিনবাগো নাইট রাইডার্স। ত্রিনবাগোর অজি স্পিনার ব্র্যাড হগ খেলতে না পারায় তার পরিবর্তে বাংলাদেশের স্পিন অলরাউন্ডার মিরাজকে ডাকা হয়েছে। সিপিএল নিলামে প্রথমে ছিলেন না বাংলাদেশের তরুণ এই অলরাউন্ডার। নিলাম শেষে এই তরুণ তুর্কিকে দলে ভিড়িয়েছে ত্রিনবাগো নাইট রাইডার্স। ত্রিনবাগো তাকে পাবে প্রথম ৫ ম্যাচে।

সিপিএলের এবারের আসরে অংশ নিলে মিরাজ অধিনায়ক হিসেবে পাবেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ডোয়াইন ব্রাভোকে। আরও থাকছেন উইন্ডিজ তারকা সুনীল নারাইন, ড্যারেন ব্রাভো, কেভিন কুপার, দিনেশ রামদিন, নিকিতা মিলার, রনশফোর্ড বিটনকে। মিরাজদের দলে বিদেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম, হাশিম আমলা, কলিন মুরনো, হামজা তারিক ও শাদাব খান।

সিপিএলে খেলার কথা রয়েছে সাকিব আল হাসানেরও। সিপিএলে তার দল জ্যামাইকা তালাওয়াশ। ২৯ জুলাই সাকিবের সেখানে যাওয়ার কথা।

গত সোমবার (১০ জুলাই) থেকে শুরু হওয়া টাইগারদের ফিটনেস ক্যাম্প চলবে ২০ জুলাই পর্যন্ত। এরপর ২১ থেকে ২৭ জুলাই পর্যন্ত হবে স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং ক্যাম্প। এরপর স্কিল ডেভেলপমেন্ট। কন্ডিশনিং ক্যাম্প শেষে সিপিএল খেলার অনুমতি পেয়েছেন মিরাজ।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa