Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

মুশফিকের পাশে দাঁড়ালো কোয়াব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৬:০১:৪৪ পিএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেটের টেস্ট অধিনায়ক ও বিপিএলের গেল আসরে বরিশাল বুলসের অধিনায়ক এবং লাল-সবুজের ক্রিকেটে অন্যতম নির্ভরশীল ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে নিয়ে বিপিএল ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলসের সত্বাধিকারী এমএ আওয়াল চৌধুরী ভুলুর করা মন্তব্যের নিন্দা জানিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)।

কোয়াবের মতে, বরিশাল বুলসের কর্ণধার এম এ আউয়াল চৌধুরী ভুলু বাংলাদেশ ক্রিকেট দলের টেষ্ট অধিনায়ক মুশফিকুর রহিম এর বিরুদ্ধে সংবাদমাধ্যমে যে মন্তব্য করেছেন তা মুশফিকের জন্য অসম্মানজনক ও অযাচিত। এছাড়া বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একজন পরিচালকের পদ অলংকৃত করা এমন ব্যক্তিত্বের কাছ থেকে এ ধরণের মন্তব্য অনভিপ্রেত বলেও সংগঠনটি মনে করে।

এমন অনভিপ্রেত মন্তব্যে ক্ষুদ্ধ ও বিমর্ষ মুশফিক বিষয়টি গণমাধ্যমকে জানানোর পরপরই বরিশাল বুলসের অন্যতম কর্ণধার এমএ আওয়াল চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

ঘটনার গুরুত্ব বিবেচনা করে বিপিএল গভর্নিং কাউন্সিলের এমন তড়িৎ পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছে কোয়াব, ‘ইতোমধ্যে বিপিএল গভর্নিং কাউন্সিল তাৎক্ষনিকভাবে উক্ত বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে ও ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে। অসম্মানজনক বক্তব্যের প্রতি বিপিএল গভর্নিং কাউন্সিলের তড়িৎ ব্যবস্থা গ্রহণকে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) সাধুবাদ জানাচ্ছে।’

পাশাপাশি ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি রক্ষায় ভবিষ্যতেও দেশের ক্রিকেটানুরাগী এবং সংগঠকসহ সংশ্লিষ্টরা সম্মানজনক আচরণ দেখাবে বলে বিশ্বাস টাইগার ক্রিকেটারদের দেখভালের দায়িত্বরত এই প্রতিষ্ঠানটি, ‘আমরা আশা করি, সকল সম্মানিত সংগঠকবৃন্দ, ক্রিকেট অনুরাগী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি রক্ষায় বাংলাদেশ জাতীয় দলসহ সকল ক্রিকেটারদের প্রতি সম্মানজনক আচরণ দেখাবেন।’

উল্লেখ্য, বিপিএলের গেল আসরে মুশফিকুর রহিমের বরিশাল বুলসের পারফরমেন্স ততটা সন্তোষজনক ছিল না। ফলে টুর্নামেন্টের শেষ চারের আগেই দলটি আসর থেকে বিদায় নেয়। তবে দল ভালো না করলেও আইকন প্লেয়ার মুশফিকের পারফরমেন্স ছিল দুর্দান্ত। ১২ ম্যাচে ৩৭.৮৮ গড়ে ৩৪১ রান সংগ্রহ করে দলের ব্যাটসম্যানদের মধ্যে তিনিই ছিলেন শীর্ষে। তবে, মুশফিকের অধিনায়কত্ব ভুলুর মনে ধরেনি। শুধু তাই নয়, গত শুক্রবার (১৪ জুলাই) মুশফিকের শৃঙ্খলাবোধ ও দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তোলেন ভুলু।      

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa