Alexa
ঢাকা, বুধবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৬ জুলাই ২০১৭

bangla news

রাজশাহী কিংসে জিম্বাবুইয়ান তারকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৪:৫২:২৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিপিএলের পঞ্চম আসরের পর্দা উঠবে ৪ নভেম্বর। পঞ্চম আসরকে সামনে রেখে এখন থেকেই দল সাজাতে ব্যস্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো। দেশি-বিদেশি তারকাদের নিয়ে দল সাজাচ্ছে গতবারের রানার্সআপ রাজশাহী কিংস।

রাজশাহী সবশেষ নিজেদের ডেরায় ভিড়িয়েছে জিম্বাবুয়ের তারকা ম্যালকম ওয়ালারকে।

ওয়েস্ট ইন্ডিজের সাবেক দলপতি ও দুটি টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা পাইয়ে দেওয়া অধিনায়ক ড্যারেন স্যামি এবারো থাকছেন রাজশাহীর দলে। নিউজিল্যান্ডের অলরাউন্ডার জেমস ফ্র্যাঙ্কলিনকেও রেখে দিচ্ছে দলটি। গত আসর থেকে স্যামি-ফ্র্যাঙ্কলিনদের সঙ্গে এবারো থাকছেন সামিত প্যাটেল। উইন্ডিজ ব্যাটসম্যান লেন্ডল সিমন্স থাকবেন রাজশাহীতে। দলে এই তারকাদের অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছে রাজশাহী কিংস।

আসন্ন বিপিএলের জন্য রাজশাহী এবার চুক্তি করেছে জিম্বাবুয়ের ব্যাটসম্যান ম্যালকম ওয়ালারের সঙ্গে। জিম্বাবুয়ের হয়ে ২৮টি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে ওয়ালারের। তাছাড়া সদ্য শেষ হওয়া শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে ব্যাট ও বল হাতে দুর্দান্ত ছিলেন তিনি।

ওয়ালার প্রসঙ্গে রাজশাহী জানায়, জিম্বাবুয়ের টি-টোয়েন্টি স্পেশালিস্ট ওয়ালার এবার রাজশাহীতে খেলবেন। মিডলঅর্ডারে ব্যাট হাতে হার্ডহিটার তিনি। যার স্ট্রাইকরেট ১৩৬ আর ব্যাটিং গড় ২৭। অফব্রেক বোলার হিসেবে তার রয়েছে দারুণ ইকোনমি ও স্ট্রাইকরেট। সম্প্রতি ওয়ালার শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে বল হাতে চারটি উইকেট তুলে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa