Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

অপেক্ষা বাড়ছে রুবেলের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৫৭:৫৬ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আসন্ন অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট দলের ফিটনেস ক্যাম্প শুরু হয়েছে অনেকদিন হলো। কিন্তু ইনজুরির কারণে আজও সেই ক্যাম্পে যোগ দিতে পারেননি টাইগারদের প্রাথমিক ২৯ সদস্যের স্কোয়াডে থাকা পেসার রুবেল হোসেন।

খুব শিগগির তিনি যোগ দিতে পারবেন বলেও মনে করছে না বাংলাদেশ ক্রিকেটের মেডিকেল বিভাগ।

ইংল্যান্ডে অবস্থানকালীন রুবেল ইনজুরিতে পড়েছেন চার সপ্তাহেরও বেশি হতে চলেছে। তার চোয়ালে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। আগামী সপ্তাহ থেকে শুরু হবে পুনর্বাসন প্রক্রিয়া। তার শরীরের বর্তমান যে অবস্থা তাতে মাঠে ফিরতে আরও ছয় সপ্তাহ সময় লাগবে বলে জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সহকারী চিকিৎসক মনিরুল আমিন।
 
সোমবার (১৭ জুলাই) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া লাউঞ্জে তিনি গণমাধ্যমকে এমন তথ্য দেন। বিষয়ের বিস্তারিত তুলে ধরে এসময় তিনি আরও বলেন, ‘মুখে একটা জায়গমেটিক হার আছে, ওখানে একটা ফ্র্যাকচার হয়েছে। ইতোমধ্যেই চার সপ্তাহের কাছাকাছি হয়ে গেল অপারেশনের। চার সপ্তাহ পর ধীরে ধীরে সে লোয়ার বডি থেকে শুরু করবে রিহ্যাব প্রোগ্রাম। ৬ সপ্তাহ পর ফুল ট্রেনিং প্রোগ্রাম শুরু করতে পারবে। আমরা আশা করছি ৫ আগস্ট সে অনুশীলন শুরু করতে পারবে।’

উল্লেখ্য, গত মাসে চ্যাম্পিয়নস ট্রফি শেষ করে দেশে ফেরার দিন বার্মিংহামের টিম হোটেলের দরজার সাথে ধাক্কা লেগে চোয়ালে চোট পান রুবেল হোসেন।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৭
এইচএল/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa