ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

এসি মিলানের নবম সামার সাইনিং আর্জেন্টিনার বিলিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৪৬:৪১ পিএম
লুকাস বিলিয়া/ছবি: সংগৃহীত

লুকাস বিলিয়া/ছবি: সংগৃহীত

চীনা মালিকানায় দলবদলের বাজারে আলোচনায় এখন এসি মিলান। খেলোয়াড় কেনা অব্যাহত রেখেছে ইতালিয়ান জায়ান্টরা। সবশেষ আর্জেন্টাইন মিডফিল্ডার লুকাস বিলিয়াকে দলে ভিড়িয়েছে তারা। অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

নবম সামার সাইনিং হিসেবে সান সিরোতে যোগ দিলেন ৩১ বছর বয়সী বিলিয়া। লাজিও থেকে তিন বছরের বছরের চুক্তিতে সই করেছেন। এর আগে জুভেন্টাস থেকে অভিজ্ঞ সেন্টারব্যাক লিওনার্দো বোনুচ্চিকে দলে টেনে চমক দেখায় এক সময়ের ইউরোপিয়ান পরাশক্তিরা।

এছাড়াও নতুন মৌসুম সামনে রেখে আন্দ্রে সিলভা, রিকার্ডো রদ্রিগেজ, হাকান কালহানোগলু, আন্দ্রে কোন্তি, মাতেও মুসাচিও, ফ্রাঙ্ক কেসি ও ফাবিও বোরিনিকে স্কোয়াডে ‍যুক্ত করেছে মিলান।

প্রসঙ্গত, গত চার মৌসুমে শীর্ষ পাঁচের বাইরে থেকে লিগ মৌসুম শেষ করে ১৮ বারের চ্যাম্পিয়নরা। নতুন মালিকানায় যেন নিজেদের ফিরে পেতে মরিয়া এসি মিলান। ট্রান্সফার উইন্ডোতে সরব অবস্থান এর বড় প্রমাণ।

গুঞ্জন উঠছে, আরও চমক নিয়ে আসছে তারা। রিয়াল মাদ্রিদ থেকে স্প্যানিশ ফরোয়ার্ড আলভারো মোরাতা ও বায়ার্ন মিউনিখের উঠতি পর্তুগিজ মিডফিল্ডার রেনাতো সানচেজকে পাওয়ার রেসে এসি মিলান।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa