[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৪, ১৮ নভেম্বর ২০১৭

bangla news

ম্যানইউ থেকে কোনো প্রস্তাব পাননি বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ৩:৩৫:০৯ পিএম
গ্যারেথ বেল-ছবি:সংগৃহীত

গ্যারেথ বেল-ছবি:সংগৃহীত

গুঞ্জন চলছিল ভেঙে যাচ্ছে ‘বিবিসি’ খ্যাত রিয়াল মাদ্রিদ ত্রয়ী ক্রিস্টিয়ানো রোনালদো, করিম বেনজেমা ও গ্যারেথ বেলের জুটি। যার মূলে ছিলেন ওয়েলস তারকা বেল। বিভিন্ন মাধ্যমে শোনা যায় ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন এ স্ট্রাইকার।

তবে এমন শঙ্কা উড়িয়ে দিলেন বেল নিজেই। তিনি জানান, ম্যানইউ থেকে কোনো প্রস্তাবই পাননি। আপাতত রিয়ালেই ভালো ‍আছেন গতিময় এ ফুটবলার।

গত মৌসুমে গ্যালাকটিকোদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে মাত্র ২৭টি ম্যাচ খেলেছেন বেল। এর বড় কারণ ছিল ইনজুরি। কিন্তু গুঞ্জন চললেও রিয়াল ছাড়তে ইচ্ছে নেই তার। স্পেনে তার দারুণ সময় কাটছে।

এ প্রসঙ্গে স্প্যানিশ পত্রিকা মার্কাকে বেল বলেন, ‘আমি এখনও ভালো খেলতে পারি। আর এখানে আমি সেরাটাই দিয়ে যাবো। আমি মাদ্রিদে দীর্ঘ সময়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছি এবং এখানে ভালো আছি।’

তিনি আরও বলেন, ‘আসলে সত্যিটা হচ্ছে ইউনাইটেডে আমার প্রতি আগ্রহ আছে এমনটা আমি কোথায় পড়িনি। একজন বৃটিশ খেলোয়াড় হিসেবে এক সময় আমাকে ঘরে ফিরে যেতেই হবে। এমনটি ঘটেছিল ডেভিড বেকহ্যাম থেকে শুরু করে অন্য ইংলিশম্যানদের ক্ষেত্রে, যারা কিনা স্পেনে খেলতো। এটা কোনো নতুন বিষয় নয়।’

২৮ বছর বয়সী বেল ২০১৩ সালে টটেনহাম থেকে সে সময়ের বিশ্ব রেকর্ড ১০০ মিলিয়ন ইউরোতে রিয়ালে পাড়ি জমান। আর এখন পর্যন্ত দলটির হয়ে খেলেছেন ১৫০টি ম্যাচ। যেখানে ৬৭টি গোলও করেছেন তিনি। ক্লাবের হয়ে জিতেছেন লিগ ও চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa