[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ অগ্রহায়ণ ১৪২৪, ১৬ নভেম্বর ২০১৭

bangla news

হাসির পাত্র হলেন উমর আকমল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১:২০:১৫ পিএম
হাসির পাত্র হলেন উমর আকমল-ছবি:সংগৃহীত

হাসির পাত্র হলেন উমর আকমল-ছবি:সংগৃহীত

বিভিন্ন সময় আলোচনাতে থাকতেই হয়তো পছন্দ করেন পাকিস্তানি ক্রিকেটার উমর আকমল। কখনো প্রতিভা দেখিয়ে আবার কখনো বিতর্ক সৃষ্টি করে মিডিয়ার নজরে থাকেন তিনি। অথচ পাকিস্তান দলে তার অভিষেকের পর বিশেষজ্ঞরা ভেবেছিলো কিংবদন্তি হতে পারেন আকমল। কিন্তু সম্প্রতি পাকিস্তান ক্রিকেটারের চুক্তি থেকেও বাদ দেওয়া হয় তাকে।

সদ্য চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জেতে পাকিস্তান। তবে শুরুতে এই দলের প্রাথমিক স্কোয়াডে থাকলেও ফিটনেস খারাপ থাকায় বাদ পড়তে হয় তাকে। তাই এবার নিজের ফিটনেস ফিরে পেতে কঠোর পরিশ্রম করছেন তিনি।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ছবি পোস্ট করেন আকমল। যেখানে ‘বেন্টলি’ ব্র্যান্ডের একটি গাড়ির সামনে ক্যাজুয়াল পোশাকে দাঁড়িয়ে আছেন তিনি। ক্যাপশনে লেখেন ‘কঠোর পরিশ্রমের পর লন্ডন উপভোগ করছি।’ পাশাপাশি তিনি লেখেন, কোনো নেতিবাচ মন্তব্য আশা করছি না, ভক্তদের সমর্থন প্রেরণাদায়ক।

কিন্তু আকমলের এই পোস্টটি অবশ্য সমর্থকরা ভালোভাবে নেননি। তার কপালে নেতিবাচক মন্তব্যই জুটেছে। হয়েছেন হাসির পাত্র। লতিফ উর রেহমান রিটুইটে লেখেন, তুই আর পরিশ্রম...হাহাহা। জাই কৃশনা লেখেন, বেন্টলি কেনার জন্য তুমি কোথায় অর্থ পেয়েছ। আমার মনে হয় তুমি অন্য কারো গাড়ির সামনে দাঁড়িয়ে ছবি তুলেছ।

মুশি মুশ লিখেছেন, কেমন পরিশ্রম, তোর তো চুক্তিই হয়নি আর ফিটনেস তো তোর নেই-ই। আলি লিখেছেন, তুমি কি বলতে পারো কেন তুমি কেন্দ্রীয় চুক্তিতে নেই।

এমন আরও বেশ কয়েকটি নেতিবাচক মন্তব্যের শিকার হয়েছেন আকমল।

ডানহাতি এ ব্যাটসম্যান পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি টেস্ট, ১১৬টি ওয়ানডে ও ৮২টি টি-টোয়েন্টি খেলেছেন।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa