[x]
[x]
ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪২৫, ১৭ জুন ২০১৮

bangla news

২০২১ পর্যন্ত ম্যানইউতে আর্জেন্টাইন রোমেরো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১:০১:৩৫ পিএম
সার্জিও রোমেরো/ছবি: সংগৃহীত

সার্জিও রোমেরো/ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে দীর্ঘমেয়াদি নতুন চুক্তিতে সই করেছেন সার্জিও রোমেরো। ২০২১ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডে থাকছেন অভিজ্ঞ এ আর্জেন্টাইন গোলরক্ষক।

রোমেরোর চুক্তির মেয়াদ ছিল আগামী সামার পর্যন্ত। তার আগেই চুক্তি নবায়নের কাজটা সেরে নিয়েছে ইংলিশ জায়ান্টরা। গত মৌসুমে ম্যানইউর ইউরোপা লিগ জয়ে অবদান রেখেছিলেন। সেল্টা ভিগোর বিপক্ষে সেমিফাইনালের দুই লেগ ও আয়াক্সের বিপক্ষে ফাইনালে গোলবার সামলেছেন তিনি।

নতুন মৌসুমে ক্লাব সতীর্থ ডেভিড ডি গিয়া ও তরুণ জোয়েল পেরেইরার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে রোমেরোকে। বলা বাহুল্য, তার নতুন চুক্তির বিপরীতে স্প্যানিশ গোলরক্ষক ডেভিড ডি গিয়ার ‍আবারো রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জন উঠেছে। দু’বছর আগেও বার্নাব্যুতে যাওয়ার জোরালো সম্ভাবনা জেগেছিল।

নতুন চুক্তি করতে পেরে বেশ উচ্ছ্বাসই ঝরে ত্রিশ বছর বয়সী রোমোরোর কণ্ঠে, ‘নতুন চুক্তিতে সাইন করে অামি উচ্ছ্বসিত। বিশ্বের বৃহত্তম ক্লাবে কে না থাকতে চায়?।’

রোমেরোর ভূয়সী প্রশংসাই করেছেন কোচ হোসে মরিনহো, ‘সার্জিও একজন গ্রেট গোলকিপার এবং পেশাদার। সে একটি ভালো মৌসুম কাটিয়েছে এবং অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছে, বিশেষ করে আমাদের ইউরোপা লিগ সাফল্যে। নতুন চুক্তিটা তার প্রাপ্য ছিল এবং ম্যানইউর সার্জিও ও ডেভিডকে পাওয়াটা চমৎকার যারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।’

২০১৫ সালে ফ্রি ট্রান্সফারে তিন বছরের চুক্তিতে ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমান রোমেরো। কিন্তু দলে নিয়মিত হওয়াটা তার জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল। কোচের আস্থা অর্জন করে সেটি এখন ধীরে ধীরে কাটিয়ে উঠছেন।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa