ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দ্রুতই অনুশলীনে যোগ দিচ্ছেন সাকিব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৭
দ্রুতই অনুশলীনে যোগ দিচ্ছেন সাকিব দ্রুতই অনুশলীনে যোগ দিচ্ছেন সাকিব-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

সদ্য ইনজুরিতে পড়া সাকিব আল হাসান ফিটনেস ক্যাম্পে বেশ কয়েকদিন হলো দলের সঙ্গে যোগ দিতে পারেননি। তবে জানা যায় অতি দ্রুতই ইনজুরি সেরে মাঠে ফিরছেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। আসছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজকে ঘিরে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

একটি সূত্র মতে জানা যায়, বাসার সিড়ি থেকে নামতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পান সাকিব। এর ফলে বেশ কয়েকদিন বিশ্রামে থাকছেন তিনি।

তবে এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ আছেন।

এদিকে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে না আসার কারণে এখনো পুরোপুরি অনুশীলন শুরু করেনি বাংলাদেশ দলের ক্রিকেটাররা। কোচ আসার পরেই ব্যাটিং-বোলিং ঝালাই করবে টাইগাররা। তাই পুরোপুরি সুস্থ হয়েই অনুশীলন শুরু করতে পারবেন সাকিব আল হাসান।

বাংলাদেশ দলের ফিজিও এবং ট্রেনার মারিও ভিল্লাভারায়ান আশা করছেন অতি দ্রুতই পুরোদমে সুস্থ হয়ে দলের সঙ্গে ক্যাম্পে যোগ দেবেন সাকিব। ট্রেনার মারিও আরো জানান, সম্পূর্ণ সুস্থ না হলেও দুই-তিন দিনের মধ্যে হালকা অনুশীলন করবেন, সাইকেলিং করবেন তিনি।

অন্যদিকে কোচ হাথুরুসিংহে আসার আগ পর্যন্ত ব্যাটিং-বোলিং অনুশীলন শুরু না করার কথা থাকলেও, রোববার ব্যাট ও বল হাতে নেটে ঘাম ঝরান মুশফিক এবং মাশরাফিরা। ফিটনেস ক্যাম্পের পাশাপাশি নেটেও বেশ অনুশীলন করেন এই দুই অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।