ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৪, ২৫ সেপ্টেম্বর ২০১৭

bangla news

রিয়াল ছাড়লে ইউরোপ ছাড়বেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১১:০৫:৪৭ এএম
ক্রিস্টিয়ানো রোনালদো/ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো/ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদই ক্রিস্টিয়ানো রোনালদোর শেষ বিগ ক্লাব। অদূর ভবিষ্যতে বার্নাব্যু ছাড়ার সিদ্ধান্ত নিলে অন্য মহাদেশে পাড়ি জমাবেন পর্তুগিজ আইকন। ইউরোপিয়ান কোনো জায়ান্ট ক্লাবে আর যোগ দেবেন না। রিয়ালেরই সাবেক স্প্যানিশ তারকা মিশেল সালগাদো এমনটিই মনে করেন।

ট্রান্সফার উইন্ডোর শুরুর দিকে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজিতে যাওয়ার একটা গুঞ্জন উঠেছিল। কর ফাঁকির অভিগোগ ওঠায় অসন্তোষে রোনালদো স্পেন ছাড়তে চান এমন খবর প্রকাশিত হয়।

কিন্তু আপাতদৃষ্টিতে মাদ্রিদে থাকা নিয়ে অনিশ্চয়তা নেই এবং সালগাদোর চোখে ইউরোপের ‍অন্য কোনো শীর্ষ ক্লাবে দেখা যাবে না ৩২ বছর বয়সী রোনালদোকে, ‘আমি রোনালদোকে অন্য জার্সিতে দেখছি না। অন্তত টপ ফুটবলে। সম্ভবত সে রিয়ালে অবসর নেবে নয়তো যুক্তরাষ্ট্র ও বা অন্য কোথাও ভিন্ন লিগের স্বাদ নেবে।’

‘কিন্তু ইউরোপের মতো শীর্ষ ক্লাব ফুটবলে আমি মনে করি না রোনালদো ক্লাব পরিবর্তন করবে। আমার বিশ্বাস সে রিয়ালে স্বাচ্ছন্দ্য বোধ করছে। এ মুহূর্তে সে আমাদের প্রতীক, এমন একজন যার দিকে আমরা সবাই তাকিয়ে থাকি যখন বিগ ম্যাচ খেলি। সত্যি বলতে আমার মতে সে এখানে থেকে যাবে। অামি নিশ্চিত রোনালদো রিয়ালের হয়ে খেলবে। তাকে অন্য রঙের ‍জার্সিতে দেখছি না।’-যোগ করেন সালগাদো।

বাংলাদেশ সময়: ১১০৫ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa