Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

আর্সেনালে আগুয়েরো, ম্যানসিটিতে সানচেজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১০:২৩:৪৫ এএম
আলেক্সিস সানচেজে ও সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

আলেক্সিস সানচেজে ও সার্জিও আগুয়েরো/ছবি: সংগৃহীত

আলেক্সিস সানচেজের আর্সেনাল ছাড়ার গুঞ্জন চলছেই! এমন পরিস্থিতিতে ম্যানচেস্টার সিটির সঙ্গে অদলবদল চুক্তির তাগিদ দিয়েছেন গানারদের সাবেক ইংলিশ তারকা পল মার্সন। সার্জিও আগুয়েরোকে দিলে সানচেজকে পাবে। এমন কথাই বলছেন তিনি।

চিলিতে ছুটির শেষ সময়টা কাটাচ্ছেন সানচেজ। সেখানেই এক সাক্ষাৎকারে বলেছেন চ্যাম্পিয়নস লিগে খেলতে চান। এতেই তার ক্লাব ছাড়ার সম্ভাবনাও বেড়ে গেছে। লিগ মৌসুমে শীর্ষ চারের বাইরে থাকায় ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে এবার দর্শক ভূমিকায় থাকবে গানাররা।

তবে সিদ্ধান্তটা নিজের ওপর নির্ভর করছে না বলেও জানিয়েছেন সানচেজ। অপেক্ষা করবেন ক্লাবের জন্য। আর্সেনালের সঙ্গে বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতে আরও এক বছর বাকি। সাবেক বার্সেলোনা ফরোয়ার্ডকে দলে ভেড়ানোর রেসে শক্ত অবস্থানে ম্যানসিটি। বায়ার্ন মিউনিখ ও পিএসজিও বিড করার বিবেচনা করছে।

সানচেজ চলে গেলে তার অভাব পূরণ করাটা খুবই কঠিন হবে বলে মনে করেন মার্সন। তাই কোচ আর্সেন ওয়েঙ্গারকে প্রিমিয়ার লিগ প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে ট্রান্সফার আলোচনায় কিছু পরমর্শ দিয়েছেন, ‘আমি মনে করি না আর্সেনাল সানচেজের জায়গা পূরণ করতে পারবে, তারা পারবে কী? যদি কেউ ক্লাবে থাকতে না চায়, সেক্ষেত্রে আর্সেনাল একটি বড় ক্লাব এবং তাদের এমন খেলোয়াড় দরকার নেই যে এখানে থাকতে চায় না।’

‘সে একজন ভালো খেলোয়াড়। যদি আমি আর্সেনালে থাকতাম ম্যানসিটিকে ফোন দিয়ে বলতাম ‘আগুয়েরোকে আমাদের দাও এবং তুমি সানচেজকে পাবে’। যদি আলেক্সিস ম্যানসিটিতে যেতে চায় আমি বলতাম আগুয়েরোকে চাই। সে সানচেজের চেয়ে ভালো।’-যোগ করেন মার্সন।

সানচেজকে ধরে রাখতে না পারলে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগে আর্সেনালের উত্তীর্ণ হওয়া নিয়ে উদ্বিগ্ন মার্সন, ‘আমি মনে করি তাদেরকে সংগ্রাম করতে হবে, আর্সেনালের শীর্ষ চারে থাকা প্রয়োজন। তাই আমার মতে, সে (সানচেজ) ম্যানসিটিতে যেতে পারবে না, যদি না আগুয়েরোকে পায় আর্সেনাল।’

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa