ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭

bangla news

নতুন ঠিকানা হতে পারে মাশরাফি-মুশফিকদের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৭ ১০:১৯:২৬ এএম
বিপিএলে নতুন ঠিকানা হতে পারে মাশরাফি-মুশফিক-তামিমের!

বিপিএলে নতুন ঠিকানা হতে পারে মাশরাফি-মুশফিক-তামিমের!

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হতে এখনও প্রায় চার মাসের বেশি সময় বাকি। তবে ইতোমধ্যে ঘর গোছাতে শুরু করেছে ফ্র্যাঞ্চাইজিগুলো। যেখানে দেশের ক্রিকেটারদের পাশাপাশি বিদেশি ক্রিকেটাররাও যুক্ত হচ্ছেন।

বাংলাদেশ ক্রিকেটের বর্তমানে বড় তারকাদের মধ্যে রয়েছেন মাশরাফি বিন মর্তুজা, মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মাহমু্দউল্লাহ রিয়াদ। তবে গুঞ্জন শোনা যাচ্ছে এদের মধ্যে মাশরাফি, মুশফিক ও তামিম ছেড়ে দিতে পারেন তাদের পুরোনো ফ্র্যাঞ্চাইজি। কিন্তু সাকিব (ঢাকা ডায়নামাইটস) ও রিয়াদ (খুলনা টাইটান্স) আগের দলেই থাকবেন।

গত দুই আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নেতৃত্বে ছিলেন টাইগার ওয়ানডে অধিনায়ক মাশরাফি। কিন্তু শোনা যায় মালিক পক্ষের সঙ্গে দ্বন্দ্বের কারণে এবার আর তিনি সেই দলে থাকছেন না। নড়াইল এক্সপ্রেসের নতুন ঠিকানা হতে পারে রংপুর রাইডার্স।

প্রশ্ন উঠছে মাশরাফি যদি কুমিল্লা ছেড়ে দেন, তবে কে হচ্ছেন দলটির নতুন দলপতি। জানা যায়, গতবার চট্টগ্রাম ভাইকিংসের নেতৃত্বে থাকা তামিম এই শূন্যস্থান পূরণ করবেন। ইতোমধ্যেই নাকি তিনি এ ব্যাপারে মৌখিক সম্মতিও জানিয়েছেন।

এদিকে ওপরের দুটি পজিশন এখনও শতভাগ নিশ্চিত না। তবে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক যে বরিশাল বুলস ছাড়ছেন তা প্রায় নিশ্চিত। কেননা সম্প্রতি ফ্র্যাঞ্চাইজিটির মালিক আব্দুল আওয়াল চৌধুরীর সঙ্গে বড় ধরনের বিতর্ক সৃষ্টি হয় মুশফিকের।

একটি সূত্র থেকে জানা যায়, মুশফিকের সঙ্গে নাকি ইতোমধ্যে যোগাযোগ শুরু করেছে রাজশাহী কিংস। আর খুব দ্রুতই নাকি ঘরের ছেলেকে অফিসিয়ালি অধিনায়ক করার ঘোষণা দেবে দলটি।

আগামী ৪ নভেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, ১৭ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa