ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

গ্রিন ও সিটি ইউনিভার্সিটির বড় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৬ ৬:৪২:৪৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষ্যে, সেই সাথে তাদেরকে খেলার মাধ্যমে জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদক থেকে দূরে রাখার লক্ষ্যে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাব ঢাকা ও গ্রিন ইউনিভার্সিটি অফ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হচ্ছে প্রথম আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট (ফারাজ চ্যালেঞ্জ কাপ)।

রোববার (১৬ জুলাই) মোট ৫টি খেলা অনুষ্ঠিত হয়। কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম খেলায় ব্যাক ইউনিভার্সিটি ৩-১ গোলে পরাজিত করে আইইউবিএটি ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা হন জয়ী দলের রাফি।

দ্বিতীয় খেলায় স্বাগতিক গ্রিন ইউনিভার্সিটি ৫-০ গোলের বড় জয় পায় সাউথ ইস্ট ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচ সেরা হন জয়ী দলের সুমন। তৃতীয় খেলায় সিটি ইউনিভার্সিটি ৪-০ গোলের সহজ জয় পায় গণ ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচ সেরা হন জয়ী দলের বিপ্লব।

এদিকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম খেলায় ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ৩-১ গোলে পরাজিত করে স্ট্যাম্পফোর্ড ইউনিভার্সিটিকে। ম্যাচ সেরা হন জয়ী দলের মুহিত। দিনের শেষ খেলায় ফারইস্ট ইউনিভার্সিটি ৩-০ গোলে জয় পায় সোনারগাঁও ইউনিভার্সিটির বিপক্ষে। ম্যাচ সেরা হন জয়ী দলের সুজয়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ১৬ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa