Alexa
ঢাকা, মঙ্গলবার, ১০ শ্রাবণ ১৪২৪, ২৫ জুলাই ২০১৭

bangla news

টাকা ঢালতে প্রস্তুত, নেইমার ঢাললেন জল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৬ ৪:৩৪:৪৫ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তির পর ব্রাজিলের আইকন নেইমারের বাইআউট ক্লজও বেড়ে গেছে বহুগুণ। তারপরও দুই ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি নেইমারকে পাওয়ার লড়াইয়ে কাড়িকাড়ি টাকা ঢালতে প্রস্তুত। তবে, নেইমার তাদের ইচ্ছেতে জল ঢেলে দিয়েছেন।

ব্রাজিলিয়ান আইকন সাফ জানিয়ে দিয়েছেন, ইংল্যান্ডে যাওয়ার কথা কখনও চিন্তাও করেননি তিনি, আগামীতেও সেখানে যাওয়ার ‘বিন্দুমাত্র’ ইচ্ছে নেই।

নতুন সিজনে বার্সায় নতুন কোচ আর্নেস্টো ভালভার্ডের অধীনে খেলতে মুখিয়ে থাকা নেইমার, ‘আমি আশা করি এই মৌসুমটা হবে অনেক সাফল্য ও অনেক আনন্দের। যেটা আমি প্রত্যাশা করি। এর জন্য প্রস্তুত হচ্ছি। এটা আমাদের জীবনের গুরুত্বপূর্ণ মৌসুমগুলোর মধ্যে একটি হতে যাচ্ছে। সত্যি বলতে আমি কখনও ইংল্যান্ডে থাকার কথা চিন্তাও করিনি।’

ইংলিশ প্রিমিয়ার লিগের প্রতি আগ্রহ কম জানিয়ে নেইমার যোগ করেন, ‘প্রিমিয়ার লিগের খেলা খুব কম দেখি। তবে আবারও বলছি খুব বেশি ফুটবল খেলা দেখাটা আমার ভালো লাগে না। আমি শুধু জাতীয় দলের সতীর্থ কোউতিনহো আর গ্যাব্রিয়েল জেসুসের খেলা দেখি। তারা ইংলিশ কন্ডিশনে কি করছে সেটা দেখি। যদিও এর আগে অনেকবারই ইংলিশ কন্ডিশনে আমি বিভিন্ন মাঠে খেলেছি। তারপরও ওই কন্ডিশনে যাবার কোনো ইচ্ছে নেই আমার। যত বড় দলই সেখানে খেলুক না কেন।’

গত বছরের অক্টোবরে বার্সার সঙ্গে পাঁচ বছরের চুক্তি নবায়ন করেন ২৫ বছর বয়সী নেইমার। বার্সায় নতুন কিছুর স্বপ্ন নিয়ে নতুন মৌসুমের জন্য প্রস্তুত বলে জানিয়েছেন ‘আগামীর বিশ্বসেরা’।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, ১৬ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa