ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

ফুটবল

রোনালদোকে আনা ‘মিশন ইম্পসিবল’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৭
রোনালদোকে আনা ‘মিশন ইম্পসিবল’ ছবি:সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো কি আবারও ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরবেন? এমন প্রশ্ন হাজারো ফুটবল প্রেমীর। তবে শঙ্কা উড়িয়ে দিলেন বর্তমান রেড ডেভিলসদের কোচ হোসে মরিনহো। তার মতে, রিয়াল মাদ্রিদ থেকে রোনালদোকে আনা ‘মিশন ইম্পসিবল’।

ক’দিন আগে স্পেনের আদালতে রোনালদোর নামে কর ফাঁকির মামলা করা হয়। এরপরই গুঞ্জন ওঠে রিয়াল ছাড়তে ইচ্ছুক পর্তুগিজ অধিনায়ক।

যোগ দিতে পারেন তার সাবেক ক্লাব ম্যানইউতে।

৩২ বছর বয়সী এ তারকা ইংলিশ প্রিমিয়ার লিগে বেশ সফলতার সঙ্গেই খেলেছিলেন। যেখানে তিনটি প্রিমিয়ার লিগের পাশাপাশি একটি চ্যাম্পিয়নস লিগ জেতেন। রিয়ালে আবার রোনালদো মরিনহোর কোচিংয়ে খেলেছিলেন তিন মৌসুম।

সংবাদমাধ্যমগুলো বলছে আবারও একত্রিত হতে পারেন গুরু-শিষ্য। তবে এমন খবর উড়িয়ে দিয়ে মরিনহো বলেন, ‘আমরা এমন কোনো কিছুই চিন্তা করছি না। কারণ সে রিয়ালের খুবই গুরুত্বপূর্ণ একজন ফুটবলার। পাশাপাশি ক্লাবটির অর্থনৈতিক অবস্থাও খুবই ভালো। আমি ক্লাবকে এমন কিছু করতে দেব না যেখানে সময় নষ্ট হবে। কারণ এটা অসম্ভব। ’

এর আগে স্যার অ্যালেক্স ফার্গুসনের অধীনে ম্যানইউতে ছয় মৌসুম কাটিয়েছেন রোনালদো। যেখানে দলকে নয়টি শিরোপা জেতাতে সাহায্য করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, ১৬ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।