ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ডারহামে টি-টোয়েন্টির এক নম্বর বোলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৭
ডারহামে টি-টোয়েন্টির এক নম্বর বোলার ছবি: সংগৃহীত

র‌্যাংকিংয়ে টি-টোয়েন্টির এক নম্বর বোলার পাকিস্তানের স্পিনার ইমাদ ওয়াসিমকে দলে নিয়েছে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টের দল ডারহাম। ওয়েলসে জন্ম নেওয়া এই স্পিনারকে ইংল্যান্ডে খেলার অনুমতিপত্র দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

ডারহামের জার্সিতে সব ম্যাচ খেলতে পারবেন না ইমাদ। ৫-৬টি ম্যাচ খেলেই ফিরতে হবে তাকে।

এরপর উড়াল দেবেন ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) আসরে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জ্যামাইকা তালাওয়াশের জার্সিতে এবারো খেলবেন ইমাদ। আগামী ০৪ আগস্ট থেকে শুরু হবে সিপিএল।

পাকিস্তানের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী সদস্য ইমাদ এবারই প্রথমবারের মতো ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্টে খেলবেন। এর আগে মাত্র দুটি ম্যাচ খেলেছে দলটি। দুটিতেই হেরেছে ল্যাঙ্কাশায়ার আর নর্দাম্পটনশায়ারের বিপক্ষে। ইনজুরির কারণে ইতোমধ্যে দলের কিউই অস্ত্র ওপেনার টম ল্যাথামকে হারিয়েছে দলটি।

ফলে, ইমাদের দিকেই তাকিয়ে আছে দলটি। ব্যাট হাতেও দারুণ কার্যকরী ইনিংস খেলতে পারদর্শী তিনি। পাকিস্তানের জার্সিতে ২৬ ওয়ানডে ম্যাচ খেলে সমান উইকেট তুলে নিয়েছেন তিনি। আর ১৯ টি-টোয়েন্টি ম্যাচে তার নামের পাশে আছে ২৩ উইকেট।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ১৫ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।