Alexa
ঢাকা, সোমবার, ৯ শ্রাবণ ১৪২৪, ২৪ জুলাই ২০১৭

bangla news

উইম্বলডনে ফেদেরার ভক্ত শচীন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৭-১৫ ১:৪৭:৫০ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

ক্রিকেটের বাইরে বরাবরই টেনিসের ভক্ত শচীন টেন্ডুলকার। টেনিস রাজা রজার ফেদেরার তো ক্রিকেট ঈশ্বরের বেশ প্রিয়। তাই সুযোগ পেলেই চলে যান সুইস কিংবদন্তির খেলা দেখতে। এবারও সেই সুযোগ হাতছাড়া করলেন না মাস্টার ব্লাস্টার খ্যাত এ তারকা।

এখন চলছে বছরের তৃতীয় গ্র্যান্ডস্ল্যাম উইম্বলডন। যেখানে ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছেন গত এক বছর ধরে ফর্মে থাকা ফেদেরার। আর প্রিয় খেলোয়াড়ের সেমিফাইনালের ম্যাচটি উপভোগ করতে শচীন চলে যান ইংল্যান্ডের টেনিস কোর্টে।

খেলা দেখতে যাওয়া শচীন জানান, ‘সব সময়ই টেনিসের কোর্টে আসাটা আমার জন্য আলাদা অনুভূতি। টেনিসে উইম্বলডনের উপরে কিছু হয় না। গত ১০ বছর ধরে রজারকে দেখছি। আমি এখানে রজারকেই দেখতেই এসেছি। আমার মতে, একজন স্পোর্টসম্যান ও একজন টেনিস প্লেয়ারকে গোটা বিশ্ব সম্মান করে। সে খুব সাধারণ মানুষ। তাকে চেনাটা আমার জন্য প্রাপ্তি।’

১৮বারের গ্র্যান্ডস্লাম জয়ী ফেদেরার রেকর্ড ১১তম উইম্বলডন ফাইনালে উঠলেন। সেমিফাইনালের লড়াইয়ে চেক প্রজাতন্ত্রের টমাস বার্ডিচের মুখোমুখি হন ফেদেরার। যেখানে ৭-৬ ও ৭-৬ ও ৬-৪ এ জিতে ফাইনাল নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১৫ জুলাই, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa