ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজেদের দলপতিকেই চেনেন না কোহলি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৭
নিজেদের দলপতিকেই চেনেন না কোহলি! ছবি: সংগৃহীত

ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রানের মালিক ভারতের ব্যাটিং গ্রেট শচীন টেন্ডুলকার। নারী ক্রিকেটের সর্বোচ্চ রানের মালিকও আরেক ভারতীয় ক্রিকেটার। দেশটির নারী দলের ক্যাপ্টেন মিতালি রাজ নারী ক্রিকেটার হিসেবে সর্বোচ্চ রানের মালিক বনে গেছেন।

নারীদের ওয়ানডে ক্রিকেটে সর্বোচ্চ রানের মালিক হওয়ার পর অভিনন্দনে ভাসছেন মিতালি রাজ। তাকে অভিনন্দন জানিয়েছেন শচীন।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন বর্তমান অধিনায়ক বিরাট কোহলিও। বর্তমানে নিউইয়র্কে প্রেমিকা আনুশকা শর্মার সঙ্গে ছুটি কাটাচ্ছেন কোহলি।

তবে, অভিনন্দন জানাতে গিয়েই ভুলটা করলেন কোহলি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানাতে গিয়ে মিতালির ছবির জায়গায় দিয়েছেন ওপেনার পুনম রাউতের। কোহলির ফেসবুকের একাংশনিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে কোহলি লেখেন, ‘ভারতীয় ক্রিকেটের জন্য দারুণ এক মুহূর্ত, মেয়েদের ক্রিকেট ইতিহাসে আজ সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন মিতালি রাজ। চ্যাম্পিয়ন স্টাফ!’ কিন্তু কোহলি ভুলটা করেছেন মিতালির বদলে পুনম রাউতের ছবি পোস্ট করে! পরে পোস্টটি কোহলির ফেসবুক পেজ থেকে সরিয়ে নেওয়া হয়। নিজের দেশের নারী দলের ক্যাপ্টেনকে না চেনায় এর পরই শুরু হয় টিম ইন্ডিয়ার তিন ফরমেটের দলপতি কোহলির সমালোচনা।

চলমান মহিলা বিশ্বকাপের ২৩তম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্যাট হাতে নামেন মিতালি রাজ। খেলেন ৬৯ রানের দুর্দান্ত এক ইনিংস। তার ১১৪ বলের ইনিংসে ছিল চারটি চার আর একটি ছক্কার মার। সর্বোচ্চ রান করার পর মিতালির সামনে আরও একটি মাইলফলক হাতছানি দিচ্ছিল। ব্যক্তিগত ৪১ রান করেই প্রথম নারী ক্রিকেটার হিসেবে ছয় হাজার রানের ল্যান্ডমার্ক স্পর্শ করার কীর্তিও গড়েন তিনি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ১৩ জুলাই ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।