ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

ভারতের কোচ হচ্ছেন না কারেস্টন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
ভারতের কোচ হচ্ছেন না কারেস্টন ভারতের কোচ হচ্ছেন না কারেস্টন-ছবি:সংগৃহীত

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের কোচের জন্য ইতিমধ্যেই উঠে এসেছে একের পর এক নাম। বিরেন্দ্র শেওয়াগ থেকে রবি শাস্ত্রী সকলেই রয়েছেন এই তালিকায়। বিরাট কোহলিদের কোচ হতে নাম লিখিয়েছেন এক ইঞ্জিনিয়ারও। তবে, সকলকে হতবাগ করে হটাৎই আলোচনায় উঠে এসেছে বিশ্বকাপ জয়ী কোচ গ্যারি কারেস্টনের নাম।

বিগত দু’তিন দিন ভারতীয় ক্রিকেট পাড়ায় কান রাখলেই শোনা যাচ্ছিল  হয়তো আরও এক বার ভারতীয় কোচের হট সিটে দেখা যেতে পারে প্রাক্তন এই দক্ষিণ আফ্রিকানকে।

তবে, তার নাম নিয়ে ওঠা সব খবরই যে গুজব সেটা তিনি বুঝিয়ে দিলেন কারেস্টন।

এ দিন দক্ষিণ আফ্রিকায় বসে বিশ্বকাপ জয়ী কোচ বলেন, ‘আমার কথা মনে করার জন্য ধন্যবাদ। তবে আমার পক্ষে এই মূহূর্তে কোনও দলের হয়েই পুরো সময়ের কোচিং করানো সম্ভব নয়। ’

অন্য দিকে ভারতে কাটানো সোনালি দিনগুলি যে তিনি ভোলেননি তাও এ দিন মনে করিয়ে দেন। তার হাত ধরেই ২৮ বছর পর বিশ্বকাপ আসে ভারতের ঘরে। তিনি বলেন, ‘টিম ইন্ডিয়ার সঙ্গে কাটানো দিনগুলো এখন আমার স্মৃতির স্মরণীতে ভেসে ওঠে। ওই দিনগুলো কখনও ভোলা সম্ভব নয়। ’

অন্যদিকে, এ দিন টুইট করে গ্যারি জানান বিসিসিআই কোহালিদের জন্য যে সঠিক কোচই নিয়োগ করবে সে বিষয়ে তিনি নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, ২৯ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।