ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

সুস্থ আছেন ক্রিকেটার রাজ্জাক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৫ ঘণ্টা, জুন ২৮, ২০১৭
সুস্থ আছেন ক্রিকেটার রাজ্জাক খাদে পড়ে যাওয়া মাইক্রোবাস থেকে উঠে আসছেন আবদুর রাজ্জাক। ছবি: সংগৃহীত

ঢাকা: গ্রামের বাড়িতে ঈদ উদযাপন শেষে ঢাকায় ফেরার পথে সপরিবারে সড়ক দুর্ঘটনার শিকার জাতীয় দলের ক্রিকেটার আবদুর রাজ্জাককে নিয়ে কোনো শঙ্কা নেই এবং তিনি সুস্থ আছেন।

বুধবার (২৮ জুন) সকালে বাংলানিউজকে এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক ও সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন।

তিনি বলেছেন, দুর্ঘটনা থেকে স্বয়ং আল্লাহই বাঁচিয়ে দিয়েছেন রাজ্জাক ও তার পরিবারকে।

মঙ্গলবার (২৭ জুন) বিকেলে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ায় দুর্ঘটনাটির খবর সামাজিক যোগাযোগমাধ্যমসহ কয়েকটি সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে। কিন্তু এ নিয়ে সংশ্লিষ্ট থানার কর্মকর্তা বা বিসিবির কেউ কিছু বলতে পারছিলেন না। ফেসবুকে পোস্ট দিয়ে কেবল দুর্ঘটনার খবরটি জানান বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম।

সকালে হাবিবুর বাশার সুমন বলেন, ‘ওর গাড়িটা পুরো উল্টে গেছে। টায়ার পাংচার হয়ে খাদে পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল। তবে কয়েকটি বিষয় ওর পক্ষে ছিল- গাছপালা সামনে পড়ায় সেগুলো ভেঙে গাড়ির গতি কমিয়ে ওকে কিছুটা হলেও রক্ষা করেছে। ’

‘গাড়িটা উল্টে পানিতে পড়ে গেছে। ও গাড়ি চালাচ্ছিল। সঙ্গে বউ, বাচ্চা, বোন ও বোনের বাচ্চা ছিল। তারা কেউই নামতে পারেনি। গ্রামের মানুষজন এসে খাদ থেকে তাদের উদ্ধার করেছে। ’

রাজ্জাকের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরহাটে ঈদ উদযাপন শেষে মঙ্গলবার (২৭ জুন) বিকেলে সপরিবারে ঢাকা ফিরছিলেন রাজ্জাক। পথে ভাটিয়াপাড়ায় পৌঁছালে গাড়িটির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।  এতে পরিবারের সবাই আহত হন। দুর্ঘটনার পরপরই স্থানীয় গ্রামবাসীদের সহায়তায় রাজ্জাক ও তার  পরিবারকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।  

স্থানীয় সময়: ১২২০ ঘণ্টা, ২৮ জুন ২০১৭
এইচএল/এইচএ/

** দুর্ঘটনার শিকার ক্রিকেটার রাজ্জাক ও তার পরিবার

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।