ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

জয়াবর্ধনের কাছে ভারত থেকে খুলনা এগিয়ে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, জুন ২৭, ২০১৭
জয়াবর্ধনের কাছে ভারত থেকে খুলনা এগিয়ে ছবি:সংগৃহীত

ক্রিকেটকে বিদায় বলেছেন বেশ কয়েক বছর হয়ে গেছে, শ্রীলঙ্কান কিংবদন্তী ক্রিকেটার মাহেলা জয়াবর্ধনে এখন পুরদস্তুর একজন কোচ। বর্তমানে কোচিং করেই সময় পার করছেন সাবেক এই ব্যাটসম্যান।

সম্প্রতি জয়াবর্ধনে জানান, ভারতের কোচ হয়ে কাজ করতে আগ্রহী নন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল খুলনা টাইটান্স এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েই কাজ করে যেতে চান তিনি।

টুইটারে এমন মন্তব্য করে তিনি জানান, খুলনা এবং মুম্বাইয়ের হয়ে কোচিং করানোতেই এখন সব মনোযোগ তার।

প্রথমে এক টুইট বার্তায় জয়াবর্ধনে বলেন, ‘প্রশংসাসূচক জল্পনা-কল্পনা আমাকে ভারতীয় দলের কোচিংয়ের সাথে জড়িয়ে ফেলছে, কিন্তু এই মুহূর্তে আমি পূর্ণকালীন কোচ হিসেবে কাজ করতে চাচ্ছি না। ’

পরে আরও এক টুইট বার্তায় তিনি বলেন, ‘আপাতত আমি খুলনা (টাইটান্স) এবং মুম্বাইকে (ইন্ডিয়ান্স) দেওয়া অঙ্গীকারে পূর্ণ মনোযোগ দিচ্ছি। ’

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের পঞ্চম আসরে খুলনা টাইটান্সের প্রধান কোচ হিসেবে কাজ করবেন মাহেলা জয়াবর্ধনে। আগামী নভেম্বরে মাঠে গড়াবে বিপিএলের এবারের আসর। গত আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলা জয়াবর্ধনে চলতি বছর ছিলেন আইপিএলের দল মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ, তার অধীনে লিগ শিরোপা ঘরে তোলে দলটি।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, ২৭ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।