ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ডে প্রোটিয়াদের বাজে সময়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, জুন ২৬, ২০১৭
ইংল্যান্ডে প্রোটিয়াদের বাজে সময় ছবি:সংগৃহীত

দীর্ঘ সময়ের জন্য ইংল্যান্ড সফরে দক্ষিণ আফ্রিকা। তবে এই যাত্রায় সুখবর পাচ্ছেই না এবি ডি ভিলিয়ার্সরা। ওয়ানডে সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফির পর এবার টি-টোয়েন্টি সিরিজেও হার মানতে হলো তাদের।

রোববার তিন ম্যাচ টি-২০ সিরিজের শেষটিতে স্বাগতিক ইংলিশদের মুখোমুখি হয়েছিল প্রোটিয়ারা। যেখানে ১৯ রানে হেরে ২-১ ব্যবধানে সিরিজ খুঁইয়েছে সফরকারী দলটি।

কার্ডিফে টসে হারা ইংল্যান্ডের ১৮১ রানের জবাবে ১৬২ রানে শেষ হয় দ.আফ্রিকার ইনিংস। ইংলিশদের হয়ে অভিষেকে চমক দেখান ব্যাটসম্যান দাউদ মালান। তার ৪৪ বলে ১২টি চার ও দুটি ছক্কায় ৭৮ রানের সুবাদে নির্ধারিত ওভার শেষে আট উইকেট হারিয়ে বড় সংগ্রহ পায় ইংল্যান্ড।

জবাবে ব্যাটিংয়ে নেমে কেউ সুবিধে করতে না পারলে সাত উইকেট হারালেও জয় তুলে নিতে পারেনি দ.আফ্রিকা। সর্বোচ্চ ৩৬ রান করেন মাঙ্গালিসো মোশেহলে। এছাড়া ৩৫ করেন দলপতি ডি ভিলিয়ার্স। ইংলিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ তিনটি উইকেট নেন ক্রিস জর্ডান। তবে ম্যাচ সেরা হন মালান।

আগামী ৬ জুলাই ঐতিহাসিক লর্ডসে চার ম্যাচ টেস্টে প্রথমটিতে মুখোমুখি হবে দু’দল।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ২৬ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।