ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নড়াইলে ঈদের নামাজ আদায় করবেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুন ২৫, ২০১৭
নড়াইলে ঈদের নামাজ আদায় করবেন মাশরাফি ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নড়াইলঃ নড়াইল শহরের কেন্দ্রীয় ঈদগাহে ঈদের নামাজ আদায় করবেন বাংলাদেশ ক্রিকেট অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র, জাতীয় দলের ওয়ানডে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। চাঁদ দেখা গেলে ২৬ জুন সকাল আটটায় নড়াইল শহরের মহিষখোলা এলাকার চিরচেনা সেই খেলার (সরকারি বালক বিদ্যালয়ের মাঠ) মাঠের পাশে অবস্থিত নড়াইল পৌর ঈদগাহে জেলার প্রধান জামায়াতে নামাজ আদায় করবেন এই তারকা।

নড়াইলের জেলা প্রশাসক মোঃ এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, জেলা পরিষদ প্রশাসক এ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকেরা জেলার এই প্রধান জামায়াতে নামাজ আদায় করবেন।

এর আগে ঈদের আনন্দ পিতামাতা, বন্ধু-বান্ধব, আত্বীয় স্বজন ও নড়াইলে ভক্তদের সাথে ভাগাভাগি  করতে ২৫ জুন (রবিবার) সকালে  জন্মস্থান নড়াইলে পৌঁছান তিনি।

মাশরাফি নড়াইলে এসেছেন বিষয়টি জানাজানি হলে সকাল থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে ফরিদপুর, যশোর, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী পেশার লোকেরা।

মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন বিষয়টি নিশ্চিত করে জানান,  ঈদের আনন্দ নড়াইলের মানুষের সাথে ভাগাভাগি করতে ভোরে এসে নড়াইলে পৌঁছেছে মাশরাফি। তার  জন্য দেশবাসির কাছে দোয়া কামনা করে মাশরাফির পক্ষ থেকে দেশবাসিকে ঈদের শুভেচ্ছা জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, ২৫ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।