ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হেমন্ত-জুয়েল-রুবেলকে ছাড়াই ক্যাম্প বিকেএসপিতে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
হেমন্ত-জুয়েল-রুবেলকে ছাড়াই ক্যাম্প বিকেএসপিতে ছবি: সংগৃহীত

জুয়েল রানা ও হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস জ্বরে আক্রান্ত। অন্যদিকে রুবেল মিয়া ইনজুরিতে। ক্যাম্পে ডাক পাওয়া ঘরোয়া ফুটবলের আলো ছড়ানো তিনজনকে ছাড়াই সাভারের বিকেএসপিতে প্রস্তুতি ক্যাম্প হচ্ছে।

অনূর্ধ্ব-২৩ দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু বলেন, ‘৩৬ জন থাকার কথা থাকলে তাতে তিনজন অনুপস্থিত আছেন। জ্বরে আক্রান্ত থাকায় জুয়েল রানা এবং হেমন্তু ভিনসেন্ট বিশ্বাস এখনো ক্যাম্পে যোগ দেননি।

আর রুবেল মিয়া রয়েছেন ইনজুরিতে। ’ রুবেল, জুয়েল আজকালের মধ্যে ক্যাম্পে যোগ দিতে পারেন বলে জানান তিনি।

জুলাইয়ে এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টকে সামনে রেখে ৩৬ জনের প্রাথমিক দল নিয়ে জাতীয় দলের নতুন কোচ অ্যান্ড্রু ওর্ডের অধীনে এই ক্যাম্প পরিচালিত হচ্ছে। কেমন হচ্ছে সেই ক্যাম্প? রুপু জানান, ‘অনুশীলন বেশ ভালোভাবেই চলছে। কোচ অ্যান্ড্রু–ওর্ড এই অনুশীলনপর্ব পরিচালনা করছেন। ’

...এখান থেকে এএফসি কাপ উপলক্ষ্যে দল গঠন করবেন ওর্ড। প্রথমে ৫৪ জন খেলোয়াড় নিয়ে ক্যাম্প শুরু হলেও সেখান থেকে পরে ১৮ জনকে ছেঁটে ফেলা হয়। চূড়ান্ত দলে অবশ্য এই ৩৬ থেকে ছেঁটে ফেলে সংখ্যা কমানো হবে।

ঈদের আগে ২৪ জুন (শনিবার) পর্যন্ত এই ক্যাম্প চলবে। তাই বিকেএসপিতে সকাল-বিবেল দু’বেলা করে অনুশীলনে ঘাম ঝড়াচ্ছেন সোহেল-তকলিসরা।

বাংলাদেশ সময়: ১৮০১ ঘণ্টা, ২৩ জুন, ২০১৭
জেএইচ/এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।