ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে তিন নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে তিন নতুন মুখ জিৎ রাভাল, নেইল ব্রুম ও কলিন ডি গ্র্যান্ডহোম/ছবি: সংগৃহীত

প্রথমবারের মতো নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তিতে জায়গা করে নিয়েছেন ব্যাটসম্যান জিৎ রাভাল, নেইল ব্রুম ও অলরাউন্ডার কলিন ডি গ্র্যান্ডহোম। ২০১৭-১৮ মৌসুমের জন্য ২১ সদস্যের তালিকা প্রকাশ করেছে বোর্ড।

বাদ পড়েছেন পেসার ডগ ব্রেসওয়েল। অফস্পিনার মার্ক ক্রেইগও সুযোগ পাননি।

গতবারের লিস্ট থেকে অনুপস্থিত উইকেটরক্ষক-ব্যাটসম্যান লুক রনকি, যিনি এ সপ্তাহেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন।

রনকির বিদায়ে কেন্দ্রীয় চুক্তিতে একমাত্র স্পেশালিস্ট উইকেটরক্ষক বিজে ওয়াটলিং। অন্যদিকে, অভিজ্ঞ অফস্পিনার জিতান প্যাটেল নেই। রনকির পর তিনিও আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন।

২০১৭-১৮ সিজনের চুক্তিবদ্ধ খেলোয়াড়: কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, নেইল ব্রুম, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, মিচেল ম্যাকক্লেনাগান, অ্যাডাম মিলনে, কলিন মুনরো, হেনরি নিকোলস, জেমস নিশাম, জিৎ রাভাল, মিচেল স্যান্টনার, ইশ সোদি, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং, কেন উইলিয়ামসন, জর্জ ওয়ার্কার।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ২৩ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।