ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

মিউজিক ভিডিওতে মাশরাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
মিউজিক ভিডিওতে মাশরাফি ছবি: সংগৃহীত

গত এপ্রিলে শ্রীলঙ্কা সফরে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে হঠাৎ অবসরের সিদ্ধান্তে ভক্ত-সমর্থকদের হতবাক করেন মাশরাফি বিন মর্তুজা। পরে তাকে নিয়ে ‘মাশরাফি’ শিরোনামে একটি গানও প্রকাশিত হয়। এবার প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।

এটি অবশ্য মাশরাফিকে ঘিরে নয়। সম্প্রতি ‘উৎসবের বাংলাদেশ’ শিরোনামে একটি মিউজিক ভিডিওতে অতিথি চেহারায় হাজির হন ‘নড়াইল এক্সপ্রেস’।

গানের শেষদিকে লাল-সবুজের পতাকা হাতে স্যালুট প্রদর্শন করেন। এরপর নাচে-গানে মেতে ওঠেন মাশরাফি।

গানটি গেয়েছেন বুশরা শাহরিয়ার। কম্পোজ করেছেন বব সেন। মাশরাফি ছাড়াও মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেন গায়িকা বুশরা শাহরিয়ার ও মডেল ডেজান। পরিচালনা করেছেন নোমান রবিন। গানটিতে জনপ্রিয় গায়ক শাওন গানওয়ালা বিশেষ কণ্ঠ দিয়েছেন।

কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ার ও মাশরাফি বিন মর্তুজা/ছবি: সংগৃহীতএ প্রতিবেদন লেখা পর্যন্ত ইউটিউবে গানটি দেখা হয়েছে ১ লাখ ৫১ হাজার ৮৮৫ বার। ঈদ সামনে রেখে বৃহস্পতিবার (২২ জুন) বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে মিউজিক ভিডিওটি প্রথম প্রকাশ পায়। পরে তা কণ্ঠশিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়।

গানটি নিয়ে বুশরা বলেন, ‘আসলে আমাদের দেশটি খুবই সুন্দর। কিন্তু সঠিক প্রচারণার অভাবে বিশ্ব থেকে এই সৌন্দর্য লুকায়িত। এই আইডিয়াটাই মূলত আমাকে এমন একটি গান তৈরির তাগিদ দিয়েছে। ’

মিউজিক ভিডিও:

বাংলাদেশ সময়: ১০৪৯ ঘণ্টা, ২৩ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।