ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

দেশবাসীর কাছে দোয়া চাইলেন রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
দেশবাসীর কাছে দোয়া চাইলেন রুবেল ছবি: সংগৃহীত

রাজধানী ঢাকার মিরপুরে একটি হাসপাতালে নতুন এক ইনজুরির অস্ত্রোপচার করিয়েছেন জাতীয় দলের ডানহাতি পেসার রুবেল হোসেন। সফল অস্ত্রোপচারের পর দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন রুবেল।

আগামী দেড় মাস মাঠের বাইরে থাকতে হতে পারে রুবেলকে।

দেশবাসীর কাছে দোয়া চেয়ে রুবেল তার ভেরিফাইড ফেসবুকে অ্যাডমিনের মাধ্যমে দোয়া চেয়েছেন।

সেখানে এক স্ট্যাটাসে লেখা ছিল, ‘আলহামদুলিল্লাহ অপারেশন ভাল হয়েছে। সবাই রুবেল ভাই এর জন্য দোয়া করবেন আবার যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরতে পারে। ইনশাআল্লাহ...’

চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন বার্মিংহামে হোটেলের দরজায় সঙ্গে ধাক্কা লেগে বাম চোখ ও কানের কিছু নিচে আঘাত পান তিনি। ঘটনাটি ১৫ জুন এজবাস্টনে ভারতের বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনালের পরই ঘটেছিল। সে সময় ব্যথাটা মারাত্মক মনে না হলেও দেশে ফেরার পর ঐ জায়গাটিতে ব্যথা আরো বেড়ে যায়।

পরে এমআরআই স্ক্যান করে রিপোর্টে ব্যথার জায়গাটিতে চিড় ধরা পড়ে। ফলে ডাক্তাররা দ্রুতই অস্ত্রোপচার করতে পরামর্শ দেন গতিময় এই পেসারকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই বলেছেন যে অস্ত্রোপচার করালে অন্তত ছয় সপ্তাহ খেলা বা অনুশীলনের বাইরে থাকতে হবে রুবেলকে। আগস্টের শেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ।
  
বিসিবির চিকিৎসক আরও জানিয়েছেন, ‘রুবেলের আঘাত খুব একটা গুরুতর নয়। তার অপারেশন সফলভাবে হয়েছে। এখন তার অবস্থা বেশ ভালো। ভয়ের কোনো কারণ নেই। আশা করছি দ্রুতই সেরে উঠবে। তবে পুরোপুরি সুস্থ হতে ছয় সপ্তাহ সময় তো লাগবেই। ’

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, ২২ জুন, ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।