ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পর্তুগালকে জেতালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
পর্তুগালকে জেতালেন রোনালদো পর্তুগালকে জেতালেন রোনালদো-ছবি:সংগৃহীত

কনফেডারেশনস কাপে ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র গোলে রাশিয়ার বিপক্ষে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে পর্তুগাল। ম্যাচের শুরুতেই রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো নিজ দেশকে গোল করে এগিয়ে দেন। তবে ম্যাচের বাকি সময় আর কোনো গোলের দেখা পায়নি ইউরো চ্যাম্পিয়নরা।

বিশ্বকাপের মহড়ার এ টুর্নামেন্টে এদিন ওতকরাটি অ্যারেনায় স্বাগতিক রাশিয়ার বিপক্ষে ফেভারিট হিসেবেই মাঠে নামে পর্তুগিজরা। তবে এক রোনালদো ছাড়া দলের অন্য কেউ ভালো পারফরম্যান্স না করায় কোনো রকম জয় পেল তারা।

ম্যাচের আট মিনিটেই গোল করে ভালো সূচনার ইঙ্গিত দেন সিআর সেভেন খ্যাত রোনালদো। রাফায়েল গুয়েরিয়েরোর পাসে গোলটি করেন চারবারের ব্যালন ডি অর জয়ী। তবে খেলার বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে পর্তুগাল।

এদিকে গ্রুপ ‘এ’র অন্য দল মেক্সিকো ২-১ ব্যবধানে নিউজিল্যান্ডকে হারিয়ে শীর্ষে উঠে এলো। এর আগে পর্তুগালের সঙ্গে প্রথম ম্যাচে ২-২ গোলে ড্র করেছিলো তারা।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ২২ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad