ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

গিনেস রেকর্ডধারী হালিমকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, জুন ২১, ২০১৭
গিনেস রেকর্ডধারী হালিমকে সংবর্ধনা ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

গিনেস বুক অব ওয়াল্ড রেকর্ডধারী মাগুরার ফুটবল জাদুকর আব্দুল হালিমকে সংবর্ধনা দিয়েছেন জাতীয় ক্রিকেটার মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন ও সাকিবের বাবা মাসরুর রেজা কুটিল।

বুধবার বিকেলে মাগুরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়। মাগুরা জেলা প্রশাসনের পক্ষ থেকে এ সমর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আতিকুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খন্দকার আজিম আহম্মেদ, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আজমুল হক, মাশরাফির বাবা গোলাম মতুর্জা, সাকিবের বাবা মাশরুর রেজা, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক হাজী মকবুল হোসেন, জেলা ক্রিড়া অফিসার সুমন মিত্র, মাগুরা টিভি রিপোর্টাস এ্যাসোসিয়েশনের আহবায়ক অলোক বোস, সাংবাদিক রুপক আইচ প্রমুখ।

অনুষ্ঠানে গিনেস বুক অব ওয়াল্ড রেকর্ডধারী মাগুরার ফুটবল জাদুকর আব্দুল হালিমকে ফুল, ক্রেস্ট ও নগদ অর্থ দিয়ে সন্মান জানানো হয়।

উল্লেখ্য আব্দুল হালিম ফুটবল মাথায় নিয়ে নানা কলাকৌশল প্রদর্শন করে দু’বার গিনেস বুক অব ওয়ার্ল্ডে নাম লেখিয়েছেন। অপর একটি রেকর্ড স্বীকৃতির অপেক্ষায় রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, ২১ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।