ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রাজশাহী কিংসেই থাকছেন স্যামি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, জুন ২১, ২০১৭
রাজশাহী কিংসেই থাকছেন স্যামি ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

আগামী ৪ নভেম্বর থেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর মাঠে গড়াবে। এই আসরকে কেন্দ্র করে ইতোমধ্যেই ঢাকা ডাইনামাইটস ও খুলনা টাইটান্স বিদেশী তারকা খেলোয়াড়কে দলে ভিড়িয়ে ঘর গোছানো শুরু করে দিয়েছে। এ তালিকায় যোগ হলো রাজশাহী কিংসের নামও।

গতবারের রানার্সআপ দলটি নতুন কোন খেলোয়াড়কে নয়, বরং পুরনো খেলোয়াড় ড্যারেন স্যামিকে দলে রেখেই আসরের যাত্রা শুরু করলো। গেলবার অধিনায়কত্ব করা দলের ক্যারিবীয়ান তারকা স্যামি এবারও খেলবেন রাজশাহীর হয়েই।

দলটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এক বিবৃতিতে রাজশাহী কিংসের সিইও তাহমীদ আজিজুল হক বলেন, ‘গত বছরের মতো এবারও আমাদের সমর্থকদের উৎসাহ দরকার। আর স্যামির সমর্থনই আমাদের ভালো খেলার প্রেরণা দেয়। ’

টিম ম্যানেজমেন্ট থেকে আরও জানানো হয়, স্যামি দলে থাকলে ভবিষ্যতে বাংলাদেশি খেলোয়াড়দের মধ্য থেকে সেরাটি বের করে আনতে সক্ষম হবেন। গত বছরের মতো এবারও ভালো পারফরম্যান্স উপহার দিতে টিম মিটিংয়ে বেশ কিছু চমৎকার প্রস্তাব করা হয়েছে। তারই অংশ হিসেবে এবার দেশীয় এবং আন্তর্জাতিক খেলোয়াড় নেওয়ার ক্ষেত্রেও বেশ কিছু চমক থাকছে।

দেশের সবচেয়ে বেশি আলোচিত এই ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের এবারের আসরে অংশ নেবে আটটি দল। গ্রুপ পর্বের ৫৬টি ম্যাচ, দুইটি প্লেঅফ, একটি এলিমিনেটর ও ফাইনাল মিলিয়ে মোট ৬০টি ম্যাচ হবে এ বছর। ভেন্যু হিসেবে ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি যোগ হওয়ার সম্ভাবনা রয়েছে সিলেটেরও। আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৬ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ২১ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।