ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অস্ত্রোপচারে রুবেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, জুন ২১, ২০১৭
অস্ত্রোপচারে রুবেল ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

রাজধানী ঢাকার মিরপুরে একটি হাসপাতালে নতুন এক ইনজুরির অস্ত্রোপচার করাতে যাচ্ছেন জাতীয় দলের ডানহাতি পেসার রুবেল হোসেন। এর ফলে দেড় মাস মাঠের বাইরে থাকতে হতে পারে তার।

রুবেলের এই ইনজুরি খেলার মাধ্যমে আসেনি। চ্যাম্পিয়ন্স ট্রফি চলাকালীন বার্মিংহামে হোটেলের দরজায় সঙ্গে ধাক্কা লেগে বাম চোখ ও নাকের মাঝখানে আঘাত পান তিনি।

ঘটনাটি ১৫ জুন এজবাস্টনে ভারতের বিপক্ষে দ্বিতীয় সেমিফাইনালের পরই ঘটেছিলো। দেশে ফেরার পর ঐ জায়গাটিতে ব্যথা আরো বেড়ে যায়।

এমআরআই স্ক্যান করে রিপোর্টে ব্যথার জায়গাটিতে চিড় ধরা পড়ে। ফলে ডাক্তাররা দ্রুতই অস্ত্রোপচার করতে পরামর্শ দেন গতিময় এই পেসারকে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই বলেছেন যে অস্ত্রোপচার করালে অন্তত ছয় সপ্তাহ খেলা বা অনুশীলনের বাইরে থাকতে হবে রুবেলকে। আগস্টের শেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। এই সিরিজের আগেই সুস্থ হয়ে উঠতে পারেন রুবেল।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ২১ জুন, ২০১৭
‌এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।