ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

ক্যারিবীয়ান সফরের পর ভারতের লঙ্কা মিশন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জুন ২০, ২০১৭
ক্যারিবীয়ান সফরের পর ভারতের লঙ্কা মিশন ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়ন্স ট্রফির আসর শেষ করেই ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে উড়াল দেয় ভারতীয় জাতীয় দল। কোহলি-ধোনিরা সেখানে ৫টি ওয়ানডের সাথে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এরপরই টিম ইন্ডিয়া উড়াল দেবে শ্রীলঙ্কার উদ্দেশে।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন সংস্করণের ক্রিকেটেই মাঠে নামবে টিম ইন্ডিয়া। ভারত-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচগুলোর সূচি প্রকাশ করা হয়েছে।

লঙ্কা মিশনে কোহলির দল একটি প্রস্তুতি ম্যাচ ছাড়াও খেলবে তিনটি টেস্ট, ৫টি ওয়ানডে আর একটি টি-টোয়েন্টি ম্যাচ।

লঙ্কায় ২১-২১ জুলাই একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। এরপর তিন ম্যাচ টেস্ট সিরিজ দিয়ে মূলপর্বে নামবে কোহলির দল। ২৬ জুলাই ক্যান্ডিতে প্রথম টেস্টে নামবে ভারত-শ্রীলঙ্কা। গলে ৪ আগস্ট দ্বিতীয় টেস্ট আর তৃতীয় ম্যাচটি হবে কলম্বোতে ১২ আগস্ট।

এরপর ৫ ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নেবে ভারত-শ্রীলঙ্কা। স্বাগতিকদের বিপক্ষে ২০, ২৪, ২৭, ৩০ আগস্ট এবং ৩ সেপ্টেম্বর ম্যাচগুলো খেলবে টিম ইন্ডিয়া। সফরের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি ৬ সেপ্টেম্বর। এরপর দেশে ফিরবে ভারত। চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে গত মে মাসে ইংল্যান্ড যায় টিম ইন্ডিয়া। এরপর সেখান থেকে মাত্রই ওয়েস্ট ইন্ডিজে অবস্থান নিয়েছে কোহলি-ধোনিরা।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ২০ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।