ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজি ছাড়তে চান ব্রাজিলিয়ান মৌরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুন ২০, ২০১৭
পিএসজি ছাড়তে চান ব্রাজিলিয়ান মৌরা ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুলের জন্য ট্রান্সফার দরজা খুলে দিলেন লু্কাস মৌরা! আসছে মৌসুমেই পিএসজি ছাড়ার আভাস দিয়েছেন ব্রাজিলিয়ান উইঙ্গার। অতীতে এ দুই ইংলিশ জায়ান্ট তাকে দলে ভেড়াতে আগ্রহী ছিল।

অবশ্য এখনো কোনো প্রস্তাব পাননি ২৪ বছর বয়সী মৌরা। কিন্তু, ভালো সুযোগ আসলেই ক্লাব বদলের ইঙ্গিত দিয়ে রেখেছেন।

২০১৩ সালের জানুয়ারিতে সাও পাওলো ছেড়ে প্যারিসে পাড়ি জমান প্রতিভাবান এ ফুটবলার। ম্যানইউ ও ইন্টার মিলানও তার প্রতি আগ্রহী ছিল। শেষ পর্যন্ত মৌরাকে সই করানোর রেসে জয়ী হয় ফ্রেঞ্চ জায়ান্টরা।

শুরুর একাদশে সুযোগ পাওয়ার লড়াইয়ে মৌরার প্রধান প্রতিদ্বন্দ্বী গত মৌসুমে পিএসজিতে যোগ দেওয়া জার্মানির জুলিয়ান ড্রাক্সলার। এমন পরিস্থিতিতে উপযুক্ত প্রস্তাব পেলে ক্লাব ছাড়তে পারেন বলে স্বীকার করেছেন মৌরা, ‘প্রতিটি ট্রান্সফার ইউন্ডোতে সবসময়ই অনেক গুজব ছড়ায়। আসলে আমার জন্য এখন পর্যন্ত কোনো অফার দেওয়া হয়নি। এ নিয়ে আমার এজেন্টও কিছু বলেননি। ’

মৌরা আরও বলেন, ‘আমার বর্তমান চুক্তি ২০২০ সাল পর্যন্ত। যদি কিছু সামনে আসে আমরা বসবো এবং বিশ্লেষণ করে দেখবো। এখন কিছুই ঘটছে না। ব্রাজিলে ফেরাটা আমার চিন্তায় নেই। আমার লক্ষ্য ইউরোপে থাকা। ’

‘পিএসজি ছাড়লে আরেকটি ইউরোপিয়ান ক্লাবে খেলাটাই আমার লক্ষ্য। কিন্তু আমি এখনো ‍চুক্তির আওতাধীন এবং এ মুহূর্তে আমার সামনে কোনো অফার নেই। যদি কিছু আসে, দেখবো যে আমার ও ক্লাবের জন্য কোনটা ভালো হবে। এখন যদিও আমি ফ্রান্সে ভালো করছি। ’-যোগ করেন মৌরা।

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৫২ ম্যাচে ১৯টি গোলের দেখা পান মৌরা। পাঁচ মৌসুমের পিএসজি ক্যারিয়ারে এটিই সর্বোচ্চ। ২০১৫ সালের চুক্তি নবায়ন করেছিলেন। কিন্তু লোভনীয় সুযোগ পেলে চুক্তি ভঙ্গ হলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ২০ জুন, ২০১৭
এমঅারএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।