ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তরুণদের জন্য দ্রাবিড়কেই রেখে দিচ্ছে বোর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৫ ঘণ্টা, জুন ২০, ২০১৭
তরুণদের জন্য দ্রাবিড়কেই রেখে দিচ্ছে বোর্ড ছবি: সংগৃহীত

ভারতীয় ‘এ’ ও অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্ব আরও বেড়ে যাচ্ছে দেশটির সাবেক গ্রেট ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের। আরও দুই বছরের জন্য এই দায়িত্বে দ্রাবিড়কে রেখে দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড, বিসিসিআই।

ভারতের চার জীবন্ত কিংবদন্তি শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী, ভিভিএস লক্ষ্ণণ ও রাহুল দ্রাবিড়কে নিয়েই ফের ভারতীয় ক্রিকেট এগুচ্ছে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) উপদেষ্টা কমিটির (সিএসি) সঙ্গে জড়িত শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী ও ভিভিএস লক্ষ্মণের সমন্বয়ে গঠিত কমিটি (সিএসি)।

টেন্ডুলকার, গাঙ্গুলী ও লক্ষ্ণণরাই ভারতীয় অনূর্ধ্ব-১৯ ও ‘এ’ দলের কোচ হিসেবে রেখে দিচ্ছেন দ্রাবিড়কে। নতুন করে এই দুটি দলের কোনো কোচের আবেদন গ্রহণ করা হবে না। কিংবা কোনো বিজ্ঞাপনও দিতে চাইছে না বোর্ড। দ্রাবিড়কেও এই ভূমিকায় কোনো জটিলতায় পড়তে হচ্ছে না।

এর আগেই ভারত জাতীয় দলের দায়িত্ব দেওয়ার প্রস্তাব করা হয়েছিল দ্রাবিড়কে। কিন্তু, ভারতীয় ক্রিকেটের ভবিষ্যত তারকাদের গড়ে তোলার দায়িত্ব নিজ থেকেই নিয়েছিলেন খেলোয়াড়ি জীবনে মিস্টার ডিপেন্ডেবল, দ্য ওয়াল অভিধায় খ্যাত রাহুল দ্রাবিড়। পরে, অনিল কুম্বলেকে জাতীয় দলের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল।

এবার কুম্বলের চাকরি নিয়ে শঙ্কা থাকলেও দেশটির বোর্ড আর কমিটি চাইছে দ্রাবিড়কেই ‘এ’ দল আর অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে রাখতে।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ২০ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।