ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

হেরে যাওয়ায় ভারতীয় গণমাধ্যমের উদ্ভট দাবি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৭ ঘণ্টা, জুন ২০, ২০১৭
হেরে যাওয়ায় ভারতীয় গণমাধ্যমের উদ্ভট দাবি দ্রুত আউট হয়ে দলকে হারের দিকে ঠেলে দেন কোহলি-ছবি: সংগৃহীত

চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান এর কাছে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে স্রেফ উড়ে গেছে ভারত। ফাইনাল শুরু আগে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের শিরোপা দিয়েই রেখেছিল বেশিরভাগ ক্রিকেট বোদ্ধা। তবে শেষ পর্যন্ত পাকিস্তান ১৮০ রানে বিধ্বস্ত করে প্রতিবেশিদের।

এদিকে হেরে যাওয়ার পর ভারতীয় গণমাধ্যম উদ্ভট  দাবি তুলেছে। জানা যায় কোহলিদের হোটেলে বিদ্যুৎ না থাকাতেই সারারাত ঘুমাতে পারেন নি টিম ইন্ডিয়া।

ফলে তাদের এয়ার কন্ডিশনও ছিলো নষ্ট। অনুশীলনের পর বিশ্রাম নিতে পারেনি ধোনি-যুবরাজরা।

গণমাধ্যমে জানানো হয়, শনিবার পুরো টুর্নামেন্ট জুড়ে ফর্মে থাকা ভারত নিজেদের বড় মঞ্চের জন্য প্রস্তুত করে। একটু জলদি অনুশীলন শেষ করেই হোটেলে ফেরে তারা। এসে দেখে এসি নষ্ট। এক ঘন্টার মধ্যে ঠিক করে দেয়ার পর দেখা যায় বিদ্যুৎ নেই হোটেলে। তাই রাতে পর্যাপ্ত বিশ্রাম নিতে পারেননি কোহলি-ধোনিরা।

আর ফাইনালে ধসে পড়ার জন্য এটিকে কারণ হিসেবে দাঁড় করাচ্ছে ভারতের গণমাধ্যম। ফাইনালে বাজে ব্যাটিং-বোলিং এর প্রদর্শনী দেখিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সে সুযোগ কাজে লাগিয়ে প্রথমবারের মতো ফাইনাল জিতে নিয়েছে পাকিস্তান।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ২০ জুন, ২০১৭
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।