Alexa
ঢাকা, শুক্রবার, ৯ আষাঢ় ১৪২৪, ২৩ জুন ২০১৭

bangla news

ঝামেলা না মিটলে বাংলাদেশে আসবেন না ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ২:৫৮:২৪ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড আর ক্রিকেটারদের মধ্যকার বেতন-ভাতা ইস্যুতে আবারো মুখ খুলেছেন দলটির ওপেনার ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। খুব দ্রুত সমস্যার সমাধান না হলে আসন্ন বাংলাদেশ সফরে আসবেন না তিনি-এমনটি জানিয়ে দিয়েছেন।

বোর্ডের দিকে ইঙ্গিত করে ওয়ার্নার সরাসরি জানিয়ে দিয়েছেন, সমস্যা সমাধান না হলে বাংলাদেশ সফরে কোনো ক্রিকেটার আসবে না। এমনকি ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে অ্যাশেজও খেলবে না তারা।

আগামী আগস্টে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। সাদা পোশাকে টাইগারদের বিপক্ষে দুটি টেস্ট খেলবে অজিরা। দুই টেস্টের সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর ঘোষিত দলে আছেন ওয়ার্নার।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, বোর্ডের নির্ধারিত বেতনেই সন্তুষ্ট থাকতে হবে ক্রিকেটারদের। চুক্তি না মানলে আগামী ৩০ জুনের পর থেকে বেতন দেওয়া হবে না ক্রিকেটারদের। এদিকে, ওয়ার্নার জানিয়ে দিয়েছেন, ৩০ জুনের পর থেকে অস্ট্রেলিয়ার জার্সিতে আর মাঠে নামবেন না।

ওয়ার্নার জানান, ‘সব কিছুই ঠিক আছে। আমরা আর ১ জুলাই থেকে অস্ট্রেলিয়ার ক্রিকেটার নই। বোর্ডকে সাফ জানিয়ে রাখতে চাই, বাজে এই মুহূর্তে ক্রিকেটারদের সন্তুষ্ট রাখার ব্যবস্থা করুন। আমিও তরুণ ক্রিকেটার ছিলাম। তখন আমাদের বাঁচাতে সিনিয়ররা যা করেছেন আমরাও তা-ই করছি। কারণ, আমার মতো সবাই অস্ট্রেলিয়ার জার্সি গায়ে খেলতে চাইছে। কিন্তু, যদি বোর্ড আমাদের গুরুত্ব না দিতে চায়, তাহলে অন্য কোনো জায়গায় আমাদের থিতু হতে হবে।’

আসন্ন বাংলাদেশ সফর নিয়ে ওয়ার্নার জানান, ‘হোম সিরিজে (অ্যাশেজ) মাঠে নামার আগে আমাদের বাংলাদেশ সফর রয়েছে। চুক্তি সংক্রান্ত ঝামেলা শেষ না হলে আমরা বাংলাদেশ সফর বাতিল করতে বাধ্য হবো। এছাড়া অ্যাশেজেও আমাদের পাওয়া যাবে না।’

আগামী ১৮ আগস্ট বাংলাদেশে পৌঁছানোর কথা অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। সবকিছু ঠিক থাকলে ২২-২৩ আগস্ট ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অজিরা। এরপর মিরপুর স্টেডিয়ামে ২৭ আগস্ট প্রথম টেস্টে মাঠে নামবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ। আর দ্বিতীয় ও শেষ টেস্টটি অনুষ্ঠিত হবে ৪-৮ সেপ্টেম্বর, চট্টগ্রামে।

অস্ট্রেলিয়ার টেস্ট দল: স্টিভ স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডসকম, জোশ হ্যাজলউড, উসমান খাজা, নাথান লিওন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথু রেনশো, ম্যাথু ওয়েড।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ১৯ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

খেলা বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa