Alexa
ঢাকা, রবিবার, ৫ ভাদ্র ১৪২৪, ২০ আগস্ট ২০১৭

bangla news

১২ জুলাই শুরু ভালভার্ডের বার্সা যুগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৮ ৩:১১:৩০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী মাসে নতুন কোচ আর্নেস্টো ভালভার্ডের অধীনে প্রাকমৌসুমের প্রথম প্রস্তুতি পর্বে নামবে বার্সেলোনা। সব ঠিক থাকলে ১২ জুলাই থেকে শুরু হবে ভালভার্ডের বার্সা যুগ। এক সপ্তাহের ট্রেনিং শেষে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ খেলতে ১০ দিনের সফরে যুক্তরাষ্ট্রে উড়াল দেবে স্প্যানিশ জায়ান্টরা।

হুয়ান গাম্পার ট্রেনিং গ্রাউন্ডে ২০১৭-১৮ মৌসুমের জন্য প্রস্তুতি শুরু করবে ভালভার্ডের বার্সা। প্রথম কাজ হিসেবে সপ্তাহজুড়ে খেলোয়াড়দের মেডিকেল টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। আন্তর্জাতিক ম্যাচের ব্যস্ততায় থাকা খেলোয়াড়রা পাচ্ছেন বাড়তি ছুটি।

জাতীয় দলের হয়ে যারা রাশিয়ায় কনফেডারেশনস কাপ (১৭ জুন থেকে ২ জুলাই) ও পোল্যান্ডে ইউরোপিয়ান অনূর্ধ্ব-২১ চ্যাম্পিয়নশিপ (১৫-৩০ জুন) খেলছেন তাদের যুক্তরাষ্ট্র ট্যুরের আগে ফেরা হচ্ছে না।

প্রাক মৌসুমের প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে যথাক্রমে জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ও চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সা। এ নিয়ে টানা তিন বছর প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ইভেন্টটিতে খেলছে কাতালানরা।

নিউজার্সিতে আগামী ২৩ জুলাই (রোববার) জুভেন্টাস ম্যাচ। মেটলাইফ স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় ভোর ৪টায়। পরবর্তী দুই ম্যাচ যথাক্রমে মেরিল্যান্ড ও ফ্লোরিডায়। ২৭ ও ৩০ জুলাই ম্যাচ দু’টি শুরু বাংলাদেশ সময় ভোর ৫টা ও ভোর সাড়ে ৫টায়।

যুক্তরাষ্ট্র থেকে ফিরে লিগ চ্যাম্পিয়ন রিয়ালের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের লড়াইয়ে নামতে হবে। ন্যু ক্যাম্পে ১২ আগস্ট প্রথম লেগ ও সান্তিয়াগো বার্নাব্যুতে ১৫ আগস্ট শিরোপা নির্ধারণী ফিরতি পর্বের ম্যাচ। লা লিগা চ্যাম্পিয়ন ও কোপা দেল রে জয়ী টিমের মধ্যে অনুষ্ঠিত হয় স্প্যানিশ সুপার কাপ।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ১৮ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa