ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

রিলাক্স থেকেই খেলবে ভারত: কোহলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
রিলাক্স থেকেই খেলবে ভারত: কোহলি ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান ব্লকবাস্টার দ্বৈরথ নিয়ে উন্মাদনার পারদ চড়ছে সেটা বলার অপেক্ষা রাখে না। ক্রিকেটর সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচের আগে ভারতের দলপতি বিরাট কোহলি সতীর্থদের শান্ত থাকার পরামর্শ দিয়েছেন।

রোববার (১৮ জুন) বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের মঞ্চে মাঠে নামবে ভারত-পাকিস্তান।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোহলি জানান, ‘এটা শুধুই অন্য একটি ম্যাচের মতোই।

সতীর্থদেরও বলে দিয়েছি শান্ত থাকতে। ফাইনালের মঞ্চে ভারত-পাকিস্তান ম্যাচ যদিও অনেক হাইভোল্টেজ, তারপরও আমরা শান্ত থাকতে চাই। ফল যাই হোক না কেন, আমরা সেটা নিয়ে আগেই কিছু ভাবতে চাইছি না। কারণ এই ফাইনালের পরও আমাদের অনেক ম্যাচ খেলতে হবে। ’

পাকিস্তানের বিপক্ষে গ্রুপপর্বের ম্যাচে ১২৪ রানের বিশাল জয় নিয়েই এবারের টুর্নামেন্টে শুরু করেছিল কোহলির ভারত। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টিম ইন্ডিয়া শিরোপা ধরে রাখার ব্যাপারে আশাবাদি।

কোহলির মতে, ‘পাকিস্তানের বিপক্ষে ম্যাচ মানেই উত্তেজনা ছড়িয়ে পড়া। কিন্তু, আমরা রিলাক্স থেকেই ম্যাচটি জিতে শিরোপা ধরে রাখতে চাই। এ রকম ম্যাচের মুহূর্তে রিলাক্স থাকাটাই উত্তম। কারণ তাতে ম্যাচের যে কোনো সময় যে কোনো সিদ্ধান্ত ঠান্ডা মাথায় নেওয়া সম্ভব হয়। এই ম্যাচটি আমার জন্যও সমান উত্তেজনার। কঠিন হলেও আমি সতীর্থদের নিয়ে ম্যাচটি জিততে চাই। ’

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ১৬ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।