ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘দাদা’র সঙ্গে ফুটবল মাতাবেন ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, জুন ১১, ২০১৭
‘দাদা’র সঙ্গে ফুটবল মাতাবেন ম্যারাডোনা ছবি: সংগৃহীত

ফুটবল ও ক্রিকেটের দুই উজ্জ্বল নক্ষত্রকে এবার একসঙ্গে দেখার সুযোগ পাচ্ছে কলকাতা। চলতি বছরের সেপ্টেম্বরে কলকাতায় পা রাখছেন দিয়েগো ম্যারাডোনা। আর ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির সঙ্গে কলকাতায় ফুটবল ম্যাচে মাঠে নামবেন আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড।

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ১৯ কিংবা ২০ সেপ্টেম্বর গাঙ্গুলির শহর কলকাতায় দ্বিতীয়বারের মতো আসবেন ম্যারাডোনা। ২০০৮ সালে ভারত সফর করেছিলেন ম্যারাডোনা।

কলকাতায় অবস্থানকালে ‘প্রিন্স অব ক্যালকাটা’ খ্যাত গাঙ্গুলির সঙ্গে প্রদর্শনী ম্যাচ খেলবেন ফুটবলের প্রিন্স। আর এই ম্যাচের নাম দেওয়া হয়েছে, ‘দাদা বনাম দিয়েগো’।

দ্বিতীয়বারের মতো কলকাতা সফর নিয়ে উচ্ছ্বসিত আর্জেন্টিনার ফুটবল ঈশ্বর। জানিয়েছেন ‘দাদা’ খ্যাত গাঙ্গুলির সঙ্গে খেলতে মুখিয়ে আছেন তিনি। নিজের অফিসিয়ার ফেসবুক পেজে ম্যারাডোনা লিখেছেন, ‘কলকাতার দর্শকদের ভালোবাসা ভুলিনি। ওই জায়গাটা সত্যিই খুব স্পেশাল। তাই কলকাতায় আসাটা সম্মানের। আমার কলকাতা সফর ও প্রিন্স অব কলকাতা ‘দাদা’-র সঙ্গে দেখা হতে আর কিছু দিন বাকি। কয়েক বছর আগে ওখানে আমি গিয়েছিলাম, অনেক ভালো স্মৃতি আছে সেখানে। ভারতের ভক্তরা অসাধারণ। ’

প্রদর্শনী এই ম্যাচে কলম্বিয়ার সাবেক তারকা কার্লোস ভালদেরামাও থাকার কথা রয়েছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ম্যারাডোনাকে বিশেষ সংবর্ধনা দেবেন বলে ভারতীয় মিডিয়া জানাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ১১ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।