ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

অপেক্ষায় মেসির শহর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, জুন ১০, ২০১৭
অপেক্ষায় মেসির শহর ছবি: সংগৃহীত

শৈশবের প্রেমটাকে এবার আরেক মাত্রা দিতে চলেছেন আর্জেন্টিনার দলপতি লিওনেল মেসি। পুরোনো খবর, বিয়ে করতে যাচ্ছেন মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জো। আর মেসির জন্মদিনের (২৪ জুন) এক সপ্তাহ পর বিয়ে করবেন তারা (৩০ জুন)।

ইতোমধ্যেই মেসির বিয়ে নিয়ে তোরজোড় শুরু হয়েছে আর্জেন্টিনায়। মেসির শহর অপেক্ষায় শোবিজের সেলিব্রেটি থেকে শুরু করে ফুটবলের মহাতারকাদের দেখা পাওয়ার।

তবে, বিয়ের জন্য বিশাল কোনো প্রাসাদ, রাজকীয় হোটেল বা দ্বীপ নয়; নিজেদের প্রথম পরিচয়ের রোজারিওতেই বিয়ে করবেন মেসি-রোকুজ্জো। আর্জেন্টিনার রোজারিওতে ছোটবেলায় রোকুজ্জোর সঙ্গে দেখা হয়েছিল মেসির। ১৩ বছর বয়সে আর্জেন্টিনা ছেড়ে বার্সেলোনায় আসার পর সম্পর্কে খানিকটা বিরতি। ২০০৮ সালে আনুষ্ঠানিকভাবে দু’জনের মন দেওয়া–নেওয়ার শুরু হয়। সেটা পূর্ণতা পায় ২০১০ সালে। মেসির সঙ্গে থাকার জন্য রোকুজ্জো চলে আসেন বার্সেলোনায়। এরপর থেকেই দু’জনে বাস করছেন একই ছাদের নিচে।

এর মাঝেই এই জুটির জীবনে এসেছে দুই সন্তান। চার বছরের থিয়াগো মেসি আর এক বছরের মাতেও মেসিকে নিয়ে সংসার করছেন তারা।

.আগেরবার মেসির বিয়েতে ক্লাব সতীর্থ জেরার্ড পিকের স্ত্রী কলম্বিয়ান সুপারস্টার শাকিরা উপস্থিত হতে না চাইলেও, নতুন করে জানিয়েছেন মেসির বিয়েতে তিনি উপস্থিত হবেন, ‘আমি যদি মেসির বিয়েতে যেতে চাই, তাহলে যাব। পিকের ছোটোবেলার বন্ধু সে। আমি যাব তার বিয়েতে। ’ এছাড়া, মেসির বিয়েতে আমন্ত্রণ করা হবে ৬০০ এর বেশি মানুষকে। বার্সার ২১ ফুটবলারের সঙ্গে যোগ দিতে পারেন নতুন কোচ আরনেস্টো ভালভার্ডে।

আর্জেন্টিনার রোজারিওতে সিটি সেন্টারের হোটেল পুলম্যানে মেসির বিয়ের অনুষ্ঠান হবে। বিয়ে উপলক্ষে ওই হোটেলের ২৫০টি রুম ইতোমধ্যেই বুকিং দেওয়া হয়েছে। মেসির বিয়েতে সংক্ষিপ্ত পারফরম্যান্সের জন্য সতীর্থ সার্জিও আগুয়েরোর পার্টনার প্রতিষ্ঠান লা প্রিন্সেসিতা কারিনার থাকার গুঞ্জন রয়েছে। এছাড়া বিয়ের মূল অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছে ফারিনা-পাবিয়া সেলিব্রেসান এন্ড স্টাইল নামক একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, ১০ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।