ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইব্রাকে ছেড়ে দিল ইউনাইটেড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, জুন ১০, ২০১৭
ইব্রাকে ছেড়ে দিল ইউনাইটেড জ্লাতান ইব্রাহিমোভিচ/ছবি: সংগৃহীত

জ্লাতান ইব্রাহিমোভিচের সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলসদের জার্সিতে উজ্জ্বল পারফরম্যান্সেও ক্লাব কর্তৃপক্ষের মন গলাতে পারেননি ৩৫ বছর বয়সী সুইডিশ স্ট্রাইকার!

এক ঘোষণায় প্রিমিয়ার লিগের ওয়েবসাইটে বলা হয়, ইব্রাকে ছেড়ে দিয়েছে হোসে মরিনহোর ম্যানইউ। অবশ্য, ইব্রাহিমোভিচ কিংবা ক্লাব কর্তৃপক্ষ বিষয়টি এখনো নিশ্চিত করেনি।

আগামী ৩০ জুন ওল্ড ট্রাফোর্ডে তার এক বছরের চুক্তির মেয়াদ শেষ হবে।

পারফরম্যান্স বিবেচনায় ইব্রার সঙ্গে এক বছরের চুক্তি নবায়নের বিকল্প রাখা হয়েছিল। হাঁটুর ইনজুরিতে এখন মাঠের বাইরে তিনি। এরই মধ্যে সফল অস্ত্রোপচারও হয়েছে। তা সত্ত্বেও ম্যানইউ অধ্যায়ের সমাপ্তি দেখে ফেললেন জুভেন্টাস, ইন্টার মিলান, বার্সেলোনা, এসি মিলান ও পিএসজির মতো ক্লাবের হয়ে খেলা এ তারকা খেলোয়াড়।

গত এপ্রিলে ইউরোপা লিগের কোয়ার্টার ফাইনালে লিগামেন্টে চোট পান ইব্রাহিমোভিচ। মিস করেন মৌসুমের শেষ ১০টি ম্যাচ। আয়াক্সের বিপক্ষে ফাইনাল জয়েও ছিলেন দলের বাইরে। ইউনাইটেডের হয়ে সব মিলিয়ে ৪৬ ম্যাচে ২৮টি গোল করেছেন ইব্রাহিমোভিচ (লিগে ২৮ ম্যাচ ১৭)। শিরোপা জিতেছেন তিনটি। লিগ কাপ ও এফএ কমিউনিটি শিল্ডের ফাইনালে ছিলেন গোলস্কোরার।

পূর্ণ ফিটনেস নিয়ে ইব্রাহিমোভিচের ফেরা পর্যন্ত অপেক্ষা না করে দলবদলের বাজারে বিকল্প খুঁজছেন মরিনহো। প্রধান টার্গেট রিয়াল মাদ্রিদের আলভারো মোরাতা। অন্যদিকে, ম্যানইউ ছাড়লেও ইব্রাহিমোভিচ প্রিমিয়ার লিগেই থাকতে চান বলে জানিয়েছেন তার এজেন্ট মিনো রাইওলা।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ১০ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।