ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বাদল রায়ের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৭ ঘণ্টা, জুন ১০, ২০১৭
বাদল রায়ের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার বাদল রায়

মস্তিষ্কে রক্তক্ষরণে গুরুতর অসুস্থ বাফুফের সহসভাপতি বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছিল। সেখান থেকে স্বস্তির খবর পাওয়া গেছে। সফল অস্ত্রোপচার হয়েছে বাদল রায়ের মস্তিষ্কে।

ক্রীড়ামোদী দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সাবেক এই ফুটবল তারকাকে দেশের বাইরে নেয়া হয়।

গত বুধবার (০৭ জুন) সন্ধ্যায় একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।

তার সঙ্গী হিসেবে গিয়েছেন সাবেক ফুটবলার আবদুল গাফফার। তিনিই বাংলাদেশের গণমাধ্যমকে বাদল রায়ের মস্তিষ্কে সফল অস্ত্রোপচারের কথা জানিয়েছেন।

তিনি জানান, সিঙ্গাপুরে নেওয়ার পরিই শুরু হয় বাদল রায়ের চিকিৎসা। তার মাথায় প্রায় চার ঘণ্টাব্যাপী অস্ত্রোপচার করা হয়। এরপর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। বাদল রায়ের আগে কথা জড়িয়ে গেলেও গতকাল থেকে কথা কিছুটা স্পষ্ট বোঝা যাচ্ছিল।

তিনি আরও যোগ করেন, বাদল রায়ের সবকিছু ভালোর দিকেই আছে। ডাক্তাররা বেশ আশার কথাই শুনিয়েছেন।

গত সোমবার (০৫ জুন) রাতে আচমকা অসুস্থ হয়ে পড়লে বাদল রায়কে রাজধানীর স্কয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে কর্তব্যরত চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্ষক্ষরণ হয়েছে। পরেরদিন তার এমআরআই রিপোর্টে গুরুতর অসুস্থতার বিষয়টি উঠে আসে। এতে তার স্বজন ও শুভানুধ্যায়ীরা চিন্তিত ও উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর প্রধানমন্ত্রী বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানোর সিদ্ধান্ত নেন। তার আরোগ্য লাভে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

বাদল রায় একইসঙ্গে জাতীয় ক্রীড়া পরিষদের (এনসিসি) কোষাধ্যক্ষ, বাংলদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ও বাফুফের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ১০ জুন ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।