ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হলো বাদল রায়কে

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, জুন ৭, ২০১৭
উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হলো বাদল রায়কে ছবি:সংগৃহীত

মস্তিষ্কে রক্তক্ষরণে গুরুতর অসুস্থ বাফুফের সহসভাপতি বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। ক্রীড়ামোদী দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সাবেক এই ফুটবল তারকাকে দেশের বাইরে নেয়া হয়েছে।

বুধবার (০৭ জুন) সন্ধ্যায় একটি এয়ার এ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়েছে।

দুদিন আগে সোমবার (০৫ জুন) রাতে আচমকা অসুস্থ হয়ে পড়লে বাদল রায়কে রাজধানীর স্কয়ার হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

পরে কর্তব্যরত চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্ষক্ষরণ হয়েছে অসুস্থ হয়ে গেছেন এই সংগঠক। পরেরদিন তার এমআরআই রিপোর্টে গুরুতর অসুস্থতার বিষয়টি উঠে আসে।

এতে তার স্বজন ও শুভানুধ্যায়ীরা চিন্তিত ও উদ্বিগ্ন হয়ে পড়েন। এরপর প্রধানমন্ত্রী বাদল রায়কে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানোর সিদ্ধান্ত নেন। তার আরোগ্য লাভে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

পরেরদিন বুধবার (০৭ জুন) সকালে এই সংগঠককে দেখতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হাসপাতালে যান। বাদল রায়ের বেগতিক অবস্থা দেখে দ্রুত আরোগ্য লাভে উদ্যোগ নেন ও শুভানুধ্যায়ীদের কাছে দোয়া কামনা করেন।

এরপর সন্ধ্যায় সিঙ্গাপুরের উদ্দেশে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে পাঠানো ব্যবস্থা করা হয়।
বাদল রায় একইসঙ্গে জাতীয় ক্রীড়া পরিষদের (এনসিসি) কোষাধ্যক্ষ, বাংলদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ও বাফুফের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়ঃ ২১২৩ ঘণ্টা, ০৭ জুন, ২০১৭
জেএইচ/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।