ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভারতের বিপক্ষে ফিরছেন ম্যাথিউস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩০ ঘণ্টা, জুন ৭, ২০১৭
ভারতের বিপক্ষে ফিরছেন ম্যাথিউস অ্যাঞ্জেলো ম্যাথিউস/ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার জন্য স্বস্তির খবর, ইনজুরি কাটিয়ে ভারতের বিপক্ষে চ্যাম্পিয়নস ট্রফির গুরুত্বপূর্ণ ম্যাচে ফিরছেন অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। ব্যাটিংয়ে যে পুরোপুরি ফিট তা নিজেই জানিয়েছেন। তবে পুরোদমে বোলিং করতে পারবেন কিনা তা অনিশ্চিত।

চ্যাম্পিয়নস ট্রফি শুরুর আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ার্মআপ ম্যাচে পায়ের ইনজুরিতে ভোগেন অলরাউন্ডার ম্যাথিউস। ওই ম্যাচটিতে ৯৫ রানের ইনিংস খেলেছিলেন।

তাকে নিয়ে কোনো ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। মিস করেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গ্রুপ পর্বের প্রথম ম্যাচ। ৯৬ রানের বড় ব্যবধানে হেরে যায় ম্যাথিউসবিহীন শ্রীলঙ্কা।

সেমিফাইনালের দৌড়ে টিকে থাকতে ছন্দে থাকা ভারতের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর বিকল্প নেই লঙ্কানদের। বৃহস্পতিবার (৮ জুন) লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।

অধিনায়কের ফেরা লঙ্কান শিবিরে আত্মবিশ্বাস যোগাচ্ছে। ব্যাটসম্যান হিসেবে ফিট আছেন বলে নিশ্চিত করেন ১৮০টি ওয়ানডে খেলা ম্যাথিউস, ‘ইনজুরি এখন অনেক ভালো পর্যায়ে। আমি সম্ভবত শেষ ম্যাচটা খেলতে পারতাম, কিন্তু এখানে একটা ঝুঁকির সুযোগ ছিল। তাই ম্যানেজমেন্ট ও নির্বাচকরা ‍আমাকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু এখন আমি পুরোপুরি ফিট। বোলিং করবো না, তবে একজন ব্যাটসম্যান হিসেবে খেলার জন্য পুরোপুরি ফিট। ’

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ৭ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।