ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালকে বিদায় বলে দিলেন পেপে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, জুন ৬, ২০১৭
রিয়ালকে বিদায় বলে দিলেন পেপে রিয়াল মাদ্রিদে দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারের ইতি টেনেছেন পর্তুগিজ ডিফেন্ডার পেপে/ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে দীর্ঘ ১০ বছরের ক্যারিয়ারের ইতি টানলেন পর্তুগিজ ডিফেন্ডার পেপে। সব ঠিক থাকলে মাদ্রিদ ছেড়ে দু’বছরের চুক্তিতে ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন পিএসজিতে পাড়ি জমাবেন ক্রিস্টিয়ানো রোনালদোর স্বদেশী।

চলতি মাস শেষেই ৩৪ বছর বয়সী পেপের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। রিয়ালের ‍কাছ থেকে দু’বছরের নতুন চুক্তির অফার চেয়েছিলেন।

কিন্তু, এক বছর চুক্তি নবায়নের প্রস্তাব দেয় স্প্যানিশ জায়ান্টরা। তাই সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিজ্ঞ এ সেন্টারব্যাক। যেখানে ২০০৭ সালে পোর্তো থেকে এসেছিলেন।

এক সাক্ষাৎকারে পেপে বলেন, ‘এটা পরিষ্কার যে আমি রিয়ালের হয়ে আর খেলছি না। একটি অধ্যায়ের সমাপ্তি হয়েছে। এখন থেকে আরেকটি শুরু হবে। ’

এর আগে পেপের ইন্টার মিলানে যোগ দেওয়ার সম্ভাবনা জেগেছিল। আলোচনাও চলছিল। তা স্থগিত করেছে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজি! কোচ ইউনাই এমেরির হস্তক্ষেপে সিদ্ধান্ত পাল্টেছেন পেপে। বছরের শুরুতে চাইনিজ ক্লাব হেবেই ফরচুন বিবেচনায় নিলেও ২০১৮ বিশ্বকাপ সামনে রেখে সেই সম্ভাবনা উড়িয়ে দেন ইউরো জয়ী পর্তুগিজ তারকা।

বলা হচ্ছে, কার্ডিফে পেপের এজেন্ট জর্জ মেন্ডেস ও পিএসজির মালিক নাসের আল খেলাফির মধ্যে বৈঠকে নাকি সমঝোতা হয়ে গেছে। নতুন মৌসুমে প্যারিসে থিতু হবেন পেপে।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, ৬ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।