ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসিকে উপহাস, খুশি রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫২ ঘণ্টা, জুন ৫, ২০১৭
মেসিকে উপহাস, খুশি রোনালদো! লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো/ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগ জয় একটু বেশিই উপভোগ করছেন ক্রিস্টিয়ানো রোনালদো। লিওনেল মেসির পাঁচটি ব্যালন ডি’অরের রেকর্ড ছুঁতে পরিষ্কার ফেভারিট রিয়াল মাদ্রিদ সুপারস্টার। নিজেও খুব আত্মবিশ্বাসী। এরই মধ্যে সোস্যাল মিডিয়ায় মেসিকে উপহাস করা একটি ছবিতে রোনালদোর লাইক দেওয়া নিয়ে তোলপাড় লেগে গেছে।

...

জুভেন্টাসের বিপক্ষে জোড়া গোল করে চ্যাম্পিয়নস লিগের ফাইনাল স্মরণীয় করে রাখেন রোনালদো। ৪-১ ব্যবধানের উড়ন্ত জয়ে ব্যাক-টু-ব্যাক শিরোপা জেতার রেকর্ড গড়ে জিনেদিন জিদানের রিয়াল।

এর আগে পাঁচ বছরের খরা কাটিয়ে লিগ (লা লিগা) চ্যাম্পিয়নের আসনে বসে গ্যালাকটিকোরা। সব মিলিয়ে স্বপ্নের মতো একটি মৌসুম পার করেছেন পর্তুগিজ আইকন।

হাস্যোজ্জ্বল উচ্ছ্বসিত রোনালদোর দিকে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার ব্যালন ডি’অর তুলে দিচ্ছেন মেসি। ইন্সটাগ্রামে রোনালদোর এক ভক্তের ফটোশপে তৈরি এমনই একটি বিদ্রুপাত্মক ট্রল ছবিতে নাকি লাইক দিয়েছেন সিআর সেভেন। যেন প্রতিদ্বন্দ্বীকে অবজ্ঞা করছেন! মেসি অবশ্য এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখাননি।

বছরের শেষদিকে ডিসেম্বরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ব্যালন ডি’অর অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পর্দা উঠবে। গোলস্কোরিংয়ে ইউরোপিয়ান ‘গোল্ডেন বুট’ নিশ্চিত করে দুর্দান্ত মৌসুম পার করলেও বার্সেলোনার হয়ে ‘ট্রফিশূন্য’ মেসির সুযোগ নেই বললেই চলে! দলীয় অর্জনে একমাত্র সান্ত্বনা কোপা দেল রে জিতে ২০১৬-১৭ মৌসুম শেষ করা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, ৫ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।