ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মাদ্রিদে ফিরে শিরোপা উদযাপনে মাতলেন রোনালদোরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, জুন ৫, ২০১৭
মাদ্রিদে ফিরে শিরোপা উদযাপনে মাতলেন রোনালদোরা মাদ্রিদে ফিরে শিরোপা উদযাপনে মাতলেন রোনালদোরা/ছবি: সংগৃহীত

কার্ডিফ থেকে মাদ্রিদে ফিরে বিরোচিত অভ্যর্থনায় সিক্ত রিয়াল মাদ্রিদ টিম। হোমভেন্যু সান্তিয়াগো বার্নাব্যুতে যাওয়ার আগে ছাদখোলা বাসে সমর্থকদের সঙ্গে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা উদযাপনে মাতেন রামোস-রোনালদোরা।

জুভেন্টাসকে ৪-১ গোলে হারিয়ে ব্যাক-টু-ব্যাক চ্যাম্পিয়নস লিগ জয়ের রেকর্ড গড়ে রিয়াল মাদ্রিদ। জোড়া গোল উপহার দেন ক্রিস্টিয়ানো রোনালদো।

এসি মিলানের (১৯৮৯, ৯০) পর ইতিহাসের দ্বিতীয় ক্লাব হিসেবে টানা দু’বার ইউরোপিয়ান শ্রেষ্ঠত্বের মুকুট নিজেদের করে নেয় জিনেদিন জিদানের শিষ্যরা। চ্যাম্পিয়নস লিগ নামকরণের (১৯৯২-৯৩ মৌসুম থেকে) পর এটাই প্রথম কীর্তি।

...টাউন হলে রিয়াল খেলোয়াড়দের অভিবাদন জানান মাদ্রিদের মেয়র। রাস্তায় অপেক্ষায় থাকেন বিপুল পরিমান ভক্ত-সমর্থক। বিজয়ের বেশে মাদ্রিদের রাস্তা প্রদক্ষিণ করে গ্যালাকটিকোরা। এর আগে পাঁচ বছরের খরা কাটিয়ে রিয়ালের লা লিগ শিরোপা (লা লিগা) পুনরুদ্ধারে এমন উল্লাসের উপলক্ষ পায় মাদ্রিদ। মাদ্রিদে রোনালদোদের বাঁধভাঙা শিরোপা উদযাপন

...‘চ্যাম্পিয়ন’ ‘চ্যাম্পিয়ন’ স্লোগানে মুখরিত হয় চারপাশ। সাদা কনফেত্তিতে ছেয়ে যায় সিটি সেন্টার। সাদা বাসে শোভা পায় ‘চ্যাম্পিয়নস ১২’ ম্যাসেজ। রাজধানীর সিবেলেস চত্বরে মূর্তির পাশে দাঁড়িয়ে উৎফুল্ল ভক্তদের জন্য গর্বের সঙ্গে ট্রফি উঁচিয়ে ধরেন অধিনায়ক সার্জিও রামোস ও মার্সেলো।

..সমর্থকদের সামনে রেখে মাদ্রিদ ব্যালকনিতে ট্রফির সঙ্গে পোজ দেওয়া একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন রামোস। ক্যাপশন জুড়ে দেন, ‘ইট’স ‍আওয়ার্স, ইট’স ইউরস!’ সতীর্থ গ্যারেথ বেলও সোস্যাল মিডিয়া পোস্টে ভক্তদের সঙ্গে শিরোপা উদযাপনের ছবি দিয়ে অভিমত ব্যক্ত করেন, ‘হালা মাদ্রিদ’

...সমর্থকদের সঙ্গে উদযাপনে মাতার আগে শুরুতে মাদ্রিদের সিটি হলে প্লেয়ারদের স্বাগত জানানো হয়। মাদ্রিদের আঞ্চলিক সরকার প্রধান ক্রিস্টিনা সিফুয়েন্তেস রোনালদো ও তার দলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

...তার হাতে ক্লাবের ১২তম ইউরোপিয়ান ট্রফি জয়ের সৌজন্য জার্সি তুলে দেন রামোস। সিটি মেয়র ম্যানুয়েলা কার্মেনা নিজের নামে জার্সি উপহার পান। জার্সি গায়ে পোজ দেওয়ার আগে রামোসের সঙ্গে ট্রফি তুলে ধরেন সিফুয়েন্তেস।

রাত নেমে আসে মাদ্রিদে। আতশবাজি ও লাইটিংয়ে ভরপুর বার্নাব্যু স্টেডিয়ামের মাঝে স্টেজে সমর্থকরা তাদের হিরোদের বক্তব্য উপভোগ করেন। সবচেয়ে বেশি দৃষ্টি কাড়েন রোনালদো। যেখানে অাবারো ট্রফি উঁচিয়ে ধরেন রামোস।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, ৫ জুন, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।