ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ভেসে গেল পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, মে ২৯, ২০১৭
ভেসে গেল পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচ ছবি: সংগৃহীত

বৃষ্টির কারণে ভেসে গেল পাকিস্তান আর অস্ট্রেলিয়ার মধ্যকার প্রস্তুতি ম্যাচটি। চ্যাম্পিয়ন্স ট্রফির আগে দুই দল নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য মুখোমুখি হয়েছিল।

এজবাস্টনে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন অজি দলপতি স্টিভেন স্মিথ। কিন্তু, বৃষ্টির আগে মাত্র ১০.২ ওভার ব্যাট করতে পারে অস্ট্রেলিয়া।

ব্যাটিংয়ে নেমে অজি ওপেনার ডেভিড ওয়ার্নার আর অ্যারন ফিঞ্চ ইনিংস শুরু করেন। উদ্বোধনী জুটি থেকে আসে ৩০ রান। ওয়ার্নার ৯ বলে দুটি বাউন্ডারিতে ১১ রান করেন। মোহাম্মদ আমিরের বলে উইকেটরক্ষক সরফরাজের দুর্দান্ত এক ক্যাচে ফেরেন ওয়ার্নার।

আরেক ওপেনার ফিঞ্চ ৩৬ বলে ৭টি চারের সাহায্যে ৩৬ রান করে অপরাজিত থাকেন। দলপতি স্মিথের ব্যাট থেকে আসে অপরাজিত ৮ রান। ১০.২ ওভার খেলে অস্ট্রেলিয়ার সংগ্রহ দাঁড়ায় ৫৭ রান।

এরপরই ভারী বৃষ্টিতে ম্যাচের ইতি টানেন দুই আম্পায়ার কুমার ধর্মসেনা এবং ইলিংওর্থ।

পাকিস্তানের পেসার আমির ৪ ওভারে ৯ রান দিয়ে ১ উইকেট তুলে নেন। ফাহিম আশরাফ, ইমাদ ওয়াসিম আর জুনায়েদ খান কোনো উইকেট পাননি।

আগামী ৪ জুন এজবাস্টনে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির মিশন শুরু করবে পাকিস্তান। আর বাংলাদেশের গ্রুপে থাকা অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ ২ জুন, প্রতিপক্ষ নিউজিল্যান্ড। আগামীকাল ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ২৯ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।