ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নতুন মৌসুমে নতুন জার্সিতে মেসি-নেইমাররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, মে ২৯, ২০১৭
নতুন মৌসুমে নতুন জার্সিতে মেসি-নেইমাররা ছবি: সংগৃহীত

একটা মৌসুম শেষ হলো। আরেকটা মৌসুম শুরু হবে কিছু দিন পরেই। স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা আগামী মৌসুমের জন্য নতুন জার্সি উদ্বোধন করেছে। ২০১১ সাল থেকে কাতার এয়ারওয়েজের সঙ্গে কিট স্পন্সর ছিল বার্সেলোনার। এবার আর মেসি-নেইমারদের জার্সিতে থাকছে না কাতার এয়ারওয়েজ।

নতুন স্পন্সরের অধীনে ২০১৭-১৮ মৌসুমের জন্য নতুন জার্সি উদ্বোধন করেছে বার্সা। কাতার এয়ারওয়েজের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় জাপানের ইন্টারনেট সার্ভিস কোম্পানি ‘রাকুতেন’-নতুন কিট চুক্তি করে।

বার্সার ঐতিহ্যাবাহী মেরুন এবং নেভি ব্লু রঙের মিশেল রয়েছে জার্সিতে। ক্লাবের প্রথা মেনে ঘাড়ের ওপর দুই পাশে রাখা হয়েছে দুটি ইয়েলো (হলুদ) রংয়ের স্ট্রেইপ। সামনে বুকের ওপর একপাশে ক্লাবের লোগো, অন্যপাশে স্পোর্টস কিট তৈরিকারী প্রতিষ্ঠান নাইকির লোগো।

‘রাকুতেন’ এর সঙ্গে চার বছরে ২০০ মিলিয়ন পাউন্ডের চুক্তি করেছে বার্সা। এতে প্রতি বছরে বার্সা পাবে ৫০ মিলিয়ন পাউন্ড। ১ জুলাই থেকে এ চুক্তি কার্যকর হবে। চুক্তিটি পঞ্চম মৌসুম পর্যন্ত বর্ধিত করার সম্ভাবনাও আছে।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ২৯ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।