ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

৭৩ রানে অলআউট পারটেক্স, টিকে গেল খেলাঘর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, মে ২৯, ২০১৭
৭৩ রানে অলআউট পারটেক্স, টিকে গেল খেলাঘর ৭৩ রানে অলআউট পারটেক্স, টিকে গেল খেলাঘর

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) রেলিগেশন ম্যাচে ৮ উইকেটে পারটেক্স স্পোর্টিং ক্লাবকে উড়িয়ে দিয়ে টিকে থাকলো প্রথম বিভাগ থেকে উঠে আসা খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। ক্যারিয়ার সেরা বোলিং করেছেন খেলাঘরের তানভির ইসলাম।

লিগ পর্বে তিন জয়ে ৬ পয়েন্ট নিয়ে রেলিগেশনের শঙ্কায় ছিল খেলাঘর। প্রথম বিভাগ থেকে উঠে আসা পারটেক্সের পয়েন্ট ছিল ২, সমান পয়েন্ট নিয়ে রেলিগেশনের শঙ্কায় ছিল ভিক্টোরিয়া।

পারটেক্সের হারে ভিক্টোরিয়াকেও নেমে যেতে হলো প্রথম বিভাগে।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সোমবার (২৯ মে) টস জিতে ব্যাট করতে নেমে ২৫.১ ওভার ব্যাট করে চলতি আসরের সর্বনিম্ন ৭৩ রানে অলআউট হয়ে যায় পারটেক্স। এর আগে লিজেন্ডস অব রূপগঞ্জের ৮৪ রান ছিল সর্বনিম্ন। জবাবে, ১৫.১ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৭ রান তুলে নেয় খেলাঘর।

পারটেক্সের হয়ে ইনিংস সর্বোচ্চ ২৭ রান করেন দলপতি ইরফান শুকুর। ১২ রান করেন নুরুজ্জামান মাসুম আর ১১ রান আসে জুবায়ের আহমেদের ব্যাট থেকে। আর কেউই দুই অঙ্কের ঘরে যেতে পারেননি।

তানভির ইসলাম ৯.১ ওভার বল করে তিন মেডেনে মাত্র ১৮ রান খরচায় তুলে নেন ৬টি উইকেট। এর আগে ৪১ রানের বিনিময়ে ৪ উইকেট ছিল তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগার।

৭৪ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে খেলাঘরের ওপেনার রবিউল ইসলাম রবি ৩৪ রান করেন। আরেক ওপেনার সালাউদ্দিন পাপ্পু ১৫ রান করে বিদায় নেন। ২৩ রানে অপরাজিত থাকেন অমিত মজুমদার। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন লিস্ট ‘এ’তে ১০ ম্যাচ খেলা তানভির ইসলাম।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ২৯ মে ২০১৭
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।